Home » অপরাধ-দুর্নীতি

অপরাধ-দুর্নীতি

সিদ্ধিরগঞ্জে প্রশাসনের নির্দেশনা মানছেন না জনসাধারণ

মোঃ জাকির হোসেন, (সিদ্ধিরগঞ্জ) নারায়নগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে প্রশাসনের নির্দেশনা মানছেন না জনসাধারণ বেশ কয়েকদিন ধরেই অযথা বাইরে ঘোরাঘুরি করতে প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা জনসাধারণের উদ্দেশ্যে নির্দেশনা দিয়ে আসছিলেন। এই লক্ষে বিভিন্ন সময় লিফলেট বিতরণের মাধ্যমে জনসাধারণকে সচেতন করে আসছিলেন র‌্যাব ও পুলিশ। কেউ কেউ সচেতন হলেও অনেকেই মানছেন না প্রশাসনের এ নির্দেশনা। ২৬ মার্চ বৃহস্পতিবার বিকেলে সিদ্ধিরগঞ্জে আদমজী সোঁনামিয়া বাজার ও মিজমিজি ... Read More »

সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধে একই পরিবারের তিনজনকে পিটিয়ে জখম

মোঃ কবির হোসেন, (সোনারগাঁ) নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার দরপত এলাকায় জমি সংক্রান্ত বিরোধে একই পরিবারের তিনজনকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। সোমবার সকালে এ ঘটনা ঘটে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার সকালে আহত ইদ্রিস আলী বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, সোনারগাঁ পৌরসভার দরপত এলাকার ... Read More »

সোনারগাঁয়ে করোনা ভাইরাসের টিকা বিক্রির অভিযোগে দুই প্রতারক আটক

মোঃ কবির হোসেন, (সোনারগাঁ) নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের কোবাগা এলাকায় প্রতারণা করে করোনা ভাইরাসের টিকা বিক্রির অভিযোগে দুই প্রতারককে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী।  রোববার সকালে দুই প্রতারককে আটক করে গণধোলাই দিয়ে জুতারমালা পড়িয়ে পুলিশে দেয়। জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের কোবাগা হরি মন্দিরে করোনা ভাইরাসের টিকা দেওয়া হবে বলে মাইকিং করা হয়। রোবার সকালে প্রতারকরা পূর্ব পরিকল্পিতভাবে গ্রামের ... Read More »

করোনা: জনসচেতনতায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ

মোঃ জাকির হোসেন, (সিদ্ধিরগঞ্জ) নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে করোনা প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাইকিং ও লিফলেট বিতরণ করেছে পুলিশ। শনিবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ফারুক সিদ্ধিরগঞ্জপুল এলাকায় সাধারণ জনগন ও ব্যবসায়ীদের সচেতনতায় লিফলেট বিতরণ করেন। এছাড়া সিদ্ধিরগঞ্জে নাসিকের ১০টি ওয়ার্ডে ৩ ভাগে বিভক্ত হয়ে মাইকিং করা হচ্ছে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার এই কর্মকর্তা। এসময় সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) ... Read More »

সোনারগাঁয়ে জনসচেতনতা বৃদ্ধি ও নিত্যপন্যের দাম বৃদ্ধির অপরাধে ১১ ব্যবসায়ীকে ১ লাখ ৭৪ হাজার টাকা জরিমানা

মোঃ কবির হোসেন, (সোনারগাঁ) নারায়ণগঞ্জঃ করোনা ভাইরাসের কারণে সোনারগাঁয়ে স্থানীয় প্রশাসনের উদ্ধোগে জনসচেতনতা বৃদ্ধি, প্রতিরোধ, লক্ষণ ও করোনীয় সর্ম্পকে জনগনকে অবহিত করন ও নিত্যপন্যের দাম বৃদ্ধির অপরাধে ১১ ব্যবসায়ীকে ১ লাখ ৭৪ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম ও সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আল মামুন দিনব্যাপী ভ্রাম্যমান অভিযান পরিচালনা করে এ জরিমানা করেন।  ... Read More »

সিদ্ধিরগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে র্যাব-১১’র সচেতনতামূলক মহড়া

মোঃ জাকির হোসেন,(সিদ্ধিরগঞ্জ) নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক মহড়া চালিয়েছে র্যাব-১১’র সদস্যরা। শুক্রবার (২০ মার্চ) বিকালে র্যাব-১১’র মিডিয়া অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন, পিপিএম (বার) এর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে এ মহড়া দেওয়া হয় । এসময় মাইকিং করে শিমরাইল মোড়ের মহাসড়কের দুই পাশের মার্কেট এবং তার সামনের ফুটপাতে খাবার ও ঔষধের দোকান ব্যতীত সকল ... Read More »

সোনারগাঁয়ে হোম কোয়ারেন্টাইন না মানায় ৩ প্রবাসীকে ৭০ হাজার টাকা জরিমানা

মোঃ কবির হোসেন, (সোনারগাঁ) নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে ৩ প্রবাসীকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বিশ্বের বিভিন্ন দেশে যখন করোনা আতঙ্ক চলছে ঠিক সে মুহুর্তে হোম কোয়ারেন্টাইন না মানায় শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সদ্য ইতালী থেকে দেশে আসা ২ জন ও মালয়শিয়া থেকে দেশে আসা ১  জনকে ৭০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১০ দিনের করে ... Read More »

সোনারগাঁয়ে বেড়াতে আসা যুবককে করোনা সন্দেহে ঢাকায় প্রেরণ

মোঃ কবির হোসেন, (সোনারগাঁ) নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়নের ভৈরবদী গ্রামে বেড়াতে আসা ইতালি প্রবাসী যুবককে করোনা সন্দেহে আটক করে ঢাকায় প্রেরণ করেছে সোনারগাঁ থানা পুলিশ। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। জানা যায়, কুমিল্লার দাউদকান্দি উপজেলার স্বপহাম গ্রামের হরিদাস মিয়ার ছেলে ও ইতালি প্রবাসী জগন্নাথ( ৩৭) নামের এক হিন্দু যুবক সোনারগাঁয়ের ভৈরবদি গ্রামে তার আত্মীয় হরি কিশোরের বাড়িতে বেড়াতে আসেন। ... Read More »

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ২ হাজার লিটার চোরাই তেলসহ গ্রেফতার ৩

মোঃ কবির হোসেন, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১০টি ড্রাম ভর্তি ২০০০ লিটার চোরাই ডিজেল উদ্ধার করেছে র‌্যাব-১১। এ সময় চোরাই তেল সরবারহের কাজে ব্যবহৃত ১টি পিকআপ (ঢাকা মেট্টো ন-১৫-৮৪৪১) জব্দ করা হয়। এছাড়াও চোরাই চক্রের সক্রিয় তিন সদস্য গ্রেফতার করা হয়। সোমবার (২ মার্চ) দুপুরে গোদনাইল পদ্মা রোড বার্মা স্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ওই চোরাই তেল, পিক-আপসহ ৩ ... Read More »

হালুয়াঘাটে বালু শ্রমিকের লাশ উদ্ধার

হালুয়াঘাট (মযমনসিংহ) প্রতিনিধি ঃ মঙ্গলবার রাতে হালুয়াঘাট উপজেলার জুগলী ইউনিয়নের সংড়া গ্রামের ছালামের বাড়ীর পাশে ধান ক্ষেত থেকে হেলাল উদ্দিন (৩৫) নামে এক বালু শ্রমিকের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা । নিহততের প্রতিবেশি সালাম জানান, রাত আনুমানিক নয়টার দিকে ধান ক্ষেতের দিকে আসলে গলায় গামছা পেচানো আবস্থায় হেলার কে উপুড় হয়ে পরে থাকতে দেখা যায়। পরে আশেপাশের লোকজন মিলে হেলালকে উদ্ধার ... Read More »

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!