Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home » অপরাধ-দুর্নীতি

অপরাধ-দুর্নীতি

নওগাঁয় ১৫২ বোতল অবৈধ রেক্টিফাইড স্পিরিট উদ্ধার; আটক-১

জাহিদুল হক মিন্টু, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁয় ১৫২ বোতল অবৈধ রেক্টিফাইড স্পিরিট উদ্ধারসহ নুরুল ইসলাম(৫৮) নামে একজনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় সদরের দুবলহাটি বাজার থেকে তাকে আটক করা হয়। আটককৃত নুরুল ইসলাম দুবলহাটি গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। এবিষয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে গতকাল শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলন হয়। এতে উপস্থিত ছিলেন ... বিস্তারিত... »

মাহী বি চৌধুরী ও তার স্ত্রীকে দুদকে তলব

আওয়াজ অনলাইন : বদরুদ্দোজা চৌধুরীর পুত্র এমপি মাহী বি চৌধুরী ও তার স্ত্রী আশফাহ হক লোপাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রোববার সংস্থাটির উপপরিচালক জালাল উদ্দিন আহমেদ তাদের তলব করে চিঠি পাঠিয়েছেন। বিষয়টি নিশ্চিত করে দুদক সূত্র জানায়, চিঠিতে আগামী ৭ আগস্ট সকাল ১০টায় সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে হাজির হতে বলা হয়েছে মাহি দম্পতিকে।চিঠিতে আরও বলা হয়, ... বিস্তারিত... »

সানি লিয়নের নম্বরে প্রতিদিন অশ্লীল দাবি নিয়ে ফোন

আওয়াজ অনলাইন : ল্যান্ডলাইনের যুগে টেলিফোন ডাইরেক্টরি হাতড়ে হাতড়ে অজানা নম্বরে ফোন করে কাউকে বিরক্ত করা ছিল বাচ্চাদের প্রিয় কাজ। বেলা বোসের নম্বরও মিলিয়ে অঞ্জন দত্তকে বিয়ে করার আবেদন যেত। আজ এই ব্যস্ততার দিনে কাউকে বিনা কারণে ফোন করার মতো সময়ও মানুষের নেই। কিন্তু দিল্লির এক যুবক সারাদিনে প্রায় ২০০টি করে অপরিচিত ফোন পাচ্ছেন। খোঁজ নিচ্ছেন সানি লিয়নের। আপনি অবাক ... বিস্তারিত... »

ছেলেধরা সন্দেহে বাড়ছে প্রাণহানি গুজব না অন্য কিছু ১২ দিনে সারাদেশে গণপিটুনিতে নিহত ১০ আহত ৫০ জন।

মিনহাজ আকন্দঃ পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে’- গোয়েবলসীয় অপপ্রচারও হার মেনেছে সাম্প্রতিক এই গুজবের কাছে। এমন গুজবে বিশ্বাসী উত্তেজিত ও আতঙ্কিত মানুষের গণপিটুনিতে গত ৯ জুলাই থেকে গতকাল রোববার পর্যন্ত প্রাণ হারিয়েছেন ১০ জন। প্রাণে বাঁচলেও আহত হয়েছেন আরও অন্তত ৫০ জন। ছেলেধরা- এমন সন্দেহের বশে গণপিটুনির শিকার হয়েছেন তারা। ভাইরাসের মতো এই গুজব ছড়িয়ে পড়েছে সবখানে। এতে নিরাপত্তাহীনতার আতঙ্কও ... বিস্তারিত... »

চকরিয়াতে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী গণধর্ষণের স্বীকার

এইচ এম রুহুল কাদের,কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় এক কিশোরীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। তিনদিন আগে এই ঘটনা ঘটলেও এলাকায় প্রচার পায় শুক্রবার রাতে। সেই গণধর্ষণের ঘটনার খবর পায় পুলিশও। এর পর পুলিশ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে মাঠে নামে। ধর্ষিতা কিশোরীকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানে চিকিৎসা চলছে ধর্ষিতার। উপজেলার হারবাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইছাছড়ি ... বিস্তারিত... »

ডোমারে মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা ২দিনের রিমান্ডে

নীলফামারী ডোমার সংবাদদাতা: নীলফামারীর ডোমারে মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা, সোহেল ও সুমন ২দিনের রিমান্ডে। জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার দাবী করছে পুলিশ। এতে আরো চোরাই মোটর সাইকেল উদ্ধারের সম্ভাবনাসহ চোর চক্রের অনেক রাঘব বোয়াল জড়িত থাকার তথ্য পাওয়া গেছে। যদিও অধিকতর তদন্তে স্বার্থে পুলিশ এখনি তা প্রকাশ করছে না। থানা সুত্রে জানাযায়, গত ২০শে জুন রাতে এসআই গোলাম মোস্তফার নেতৃত্বে ডোমার ... বিস্তারিত... »

বরগুনাতে পাগলি মা হয়েছে সন্তানের বাবা হয়নি কেউ

এইচ এম কাওসার মাদবর,বরগুনা প্রতিনিধি: সভ্যতার অগ্রগতির সাথে সাথে মানুষ যেন অমানুষের রূপ নিতে শুরু  করেছে। সমাজের একাংশ মানুষ রূপি নরপিচাশদের হাত থেকে রাস্তায় চলা ভারসাম্য মানুষগুলো নিস্তার পায়না। তাদের এই আচরণে আদিম যুগের বর্বরতায় হার মানায়। তেমনি এক ঘটনা ঘটেছে বরগুনার তালতলী উপজেলায়  অজ্ঞাতনামা এক পাগলী নবজাতক কন্যা শিশুর জন্ম দিয়েছে। কিন্তু এই নবজাতক শিশুটির বাবা হলো না কেউ! ... বিস্তারিত... »

ভৈরবে পুলিশের বিরুদ্ধে ভিক্ষুকের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: ভৈরবে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে ভিক্ষুকের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ ওঠেছে। থানা পুলিশের এএসআই মাজহারুল হকের বিরুদ্ধে এই অভিযোগ ওঠেছে। গত মঙ্গলবার বিকেলে গোসল করার সময় মাদকের অজুহাতে শহরের পঞ্চবটি এলাকা থেকে জুয়েল নামে এক রিক্সা চালককে ধরে নিয়ে যায় পুলিশ। জুয়েল জোসনা বেগম নামে এক অন্ধ ভিক্ষুকের সর্ম্পকে নাতি হয়। পরে ... বিস্তারিত... »

ধুনটে অস্ত্রের মুখে জিম্মি করে স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষন

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে স্বামী পরিত্যক্তা এক নারীকে জোর পুর্বক ধর্ষণের ঘটনায় ইকবাল হোসেন (৩০) নামের এক ব্যক্তিকে পুলিশ আটক করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মথুরাপুর ইউনিয়নের ধেরুয়াহাটি গ্রামে। পুলিশ জানায় , উপজেলার ধেরুয়াহাটি গ্রামের মন্তাজ আলীর স্বামী পরিত্যক্তা মেয়েকে একই গ্রামের আলীমুদ্দিনের ছেলে দুই কণ্যা সন্তানের জনক ইকবাল হোসেন দীর্ঘদিন থেকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। তার প্রস্তাবে সাড়া না ... বিস্তারিত... »

একই রাতে ৫টি গরু চুরি-ফের চুরির আশংকায় নির্ঘুম রাত কাটাচ্ছে গরু মালিকেরা

সাইদুর রহমান চৌধুরী, চন্দনাইশ(চট্টগ্রাম)  প্রতিনিধিঃ চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নের জাফরাবাদ এলাকায় একই রাতে ৫টি গরু চুরির ঘটনা ঘটেছে।বৈলতলী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা কবিরের ৩টি ও ৬ নং ওয়ার্ডের বাসিন্দা আলমগীরের ২টি গরু একই রাতে চুরি হয়। এই ঘটনার কয়েকদিন পর বিভিন্ন   স্থানে আবারো গরু চুরির চেষ্টা করা হয়। কিন্তু এলাকাবাসী সজাগ থাকায় এইবার চুরি করতে ব্যর্থ হয় চোরের দল। ... বিস্তারিত... »

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
FACEBOOK
FACEBOOK
TWITTER
error: Content is protected !!