Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home » অপরাধ-দুর্নীতি

অপরাধ-দুর্নীতি

সোনারগাঁয়ে ট্রাক-চাপায় মোটরবাইক চালক এক পুলিশ সদস্যের মর্মান্তিক মৃত্যু

মোঃ কবির হোসেন, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুর ইউনিয়নের পেচাইন এলাকায় ট্রাক চাপায় আরিফ হোসেন (২৬) মোটরবাইক আরোহী এক পুলিশ সদস্য নিহত হয়েছে।২০ অক্টোবর রবিবার দুপুরে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।ঘটনার পর ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। নিহত পুলিশ সদস্যের নাম আরিফ হোসেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে কাঁচপুর হাইওয়ে থানায় নিয়ে গেছে। কাঁচপুর হাইওয়ে থানার ওসি ... বিস্তারিত... »

সোনারগাঁয়ে পুজা মন্ডপে হামলা চালিয়ে প্রতিমা ভাংচুরের অভিযোগ আহত ১০

মোঃ কবির হোসেন, নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নের পাকুন্ডার গাবতলী এলাকায় পূজা মন্ডপে প্রতিমা ভাংচুরের অভিযোগ উঠেছে। গতকাল বুধবার সন্ধ্যায় লক্ষী পুজামন্ডপে হামলা চালিয়ে ৬টি প্রতিমা ভাংচুর করে বলে অভিযোগ উঠে। এছাড়াও প্রতিপক্ষের হামলায় ৫টি গাড়ী ভাংচুর করা হয়। এসময় ছাত্রলীগ ও যুবলীগের ১০ জন নেতাকর্মী আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছে ... বিস্তারিত... »

সোনারগাঁয়ে ৯৯৯ ফোন করে শীর্ষ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ কবির হোসেন, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ৯৯৯ ফোন করে শীর্ষ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছে মাদক উদ্ধার হলেও পুলিশ বলছে কোন মাদক উদ্ধার হয় নি। গ্রেফতারকৃতরা হলেন মাদক ব্যবসায়ী জহিরুল, দুই সহোদর জুয়েল, সোহেল ও পারভেজ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মাদক, নারী ... বিস্তারিত... »

ভৈরবে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, মৃত রোগীকে জীবন্ত সাজিয়ে স্বজনদের বোকা বনানোর চেষ্টা

এম আর ওয়াসিম, ভৈরব( কিশোরগঞ্জ) প্রতিনিধি : ভৈরবে মা ও শিশু জেনারেল হাসপাতালে ভুল চিকিৎসায় রানু বেগম নামের প্রসূতি মায়ের মৃত্যু হয়েছে। পরিবারের অভিযোগ ডাক্তারের ভুলের কারনেই রোগীর মৃত্যু হয়েছে । কিন্ত মৃত রোগীকে জীবিত সাজিয়ে উন্নত চিকিৎসার কথা বলে ঢাকা পাঠানোর নাটক সাজিয়ে স্বজনদের বোকা বাানোর চেষ্টা করে হাসপাতাল কর্তৃপক্ষ । শনিবার সকালে করসন ও লেসিস নামের দুটি ইনজেকশন ... বিস্তারিত... »

সোনারগাঁয়ে গার্মেন্ট কর্মীকে রাতভর গণধর্ষণ ৫ ধর্ষক গ্রেফতার, ২ জন পলাতক

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক গার্মেন্ট কর্মীকে রাতভর গণধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। গত সোমবার দিবাগত রাতে উপজেলার জামপুর ইউনিয়নের ব্রাম্মনবাওগা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে । ঘটনার পর ওই গার্মেন্ট কর্মীকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুই আসামী পলাতক রয়েছে বলে জানিয়েছেন তালতলা ফাঁড়ির ইনচার্জ মো. আহসানউল্লা। ... বিস্তারিত... »

বন্দরের মদনপুর থেকে দুই চাঁদাবাজ আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ অটো রিকশায় চাঁদাবাজিকালে র‌্যাবের জালে দুই নারায়ণগঞ্জের বন্দরে অটো রিকশা থেকে চাঁদাবাজি চক্রে দুইজনকে আটক করেছে র‌্যাব ১১ এর একটি দল। বুধবার (২ অক্টোবর) বিকেলে বন্দর উপজেলার মদনপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, মো. নজরুল ইসলাম (২০) এবং মো. শামীম মিয়া (৩৫)। তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৫ হাজার ৬শ ৮০ টাকা জব্দ করা হয়েছে। ... বিস্তারিত... »

মাদক সেবীর রকির কান্ড সোনারগাঁয়ে বৃদ্ধকে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের মোবারকপুর এলাকায় এক বৃদ্ধকে পিটিয়ে জখম করেছে মাদক সেবী ও ব্যবসায়ীরা। আহত বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। সোমবার সন্ধায় উলুকান্দী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত বৃদ্ধার ছেলে গাজী মহসিন বাদি সোনারগাঁ থানায় হয়ে একটি অভিযোগ দায়ের করেন। এ ঘটনা এলাকায় থমথমে পরিস্থিতি ও উত্তেজনা বিরাজ করছে। ... বিস্তারিত... »

নারায়ণগঞ্জের বন্দরে ক্যাসিনোর ন্যায় জুয়া সরঞ্জাম জব্দ

মোঃ কবির হোসেন, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ডিংজং চায়না ব্যাটারি কম্পানিতে অভিযান চালিয়েছে কাষ্টম গোয়েন্দা বিভাগের টিম। সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় উপজেলার লক্ষ্মণখোলার দাসের গাঁও এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় শুল্ক গোয়েন্দা বিভাগ। স্থানীয় সূত্রে জানা গেছে, লক্ষ্মনখোলা এলাকার শাহীন মিয়ার কাছ থেকে তার বাড়ির চতুর্থ তলা ভাড়া নিয়ে অনেক দিন যাবৎ বসবাস করছিলো চায়না নাগরিকরা। ... বিস্তারিত... »

নারায়ণগঞ্জে আটক দুই ভাই জেএমবির সদস্য: কাউন্টার টেরোরিজম চিফ মনিরুল

মোঃ কবির হোসেন, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জে ফতুল্লার তক্কারমাঠ এলাকার একটি বাড়িতে অভিযান পরিচালনা করে যে দুই ভাইকে আটক করা হয়েছে তারা জেএমবির সদস্য বলে জানিয়েছেন কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম৷ সোমবার (২২ সেপ্টেম্বর) বেলা সোয়া ১২টায় অভিযানের এক পর্যায়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে এক ব্রিফিংয়ে তিনি একথা বলেন৷ আটককৃতরা হলো- দুই ভাই ফরিদউদ্দীন রুমি (২৭) ও জামালউদ্দীন রফিক (২৩) এবং ... বিস্তারিত... »

নারায়ণগঞ্জে ট্রিপল মার্ডার দায় স্বীকার করলেন আব্বাস

মোঃ কবির হোসেন, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে তুচ্ছ ঘটনার জের ধরে শ্যালিকা ও দুই মেয়েকে নৃশংসভাবে হত্যার ঘাতক দুলাভাই আব্বাস মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিল্টন হোসেনের আদালতে ওই জবানবন্দী রেকর্ড করা হয়। এর আগের দিন বৃহস্পতিবার সকালে হত্যাকাণ্ডের পর বিকেলেই সিদ্ধিরগঞ্জের পাওয়ার হাউজ এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিবি ও পুলিশের একটি ... বিস্তারিত... »

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!