হোম » অপরাধ-দুর্নীতি » কোল্ড স্টোরেজে মেয়াদোত্তীর্ণ খেজুর, ১৪ টন জব্দ

কোল্ড স্টোরেজে মেয়াদোত্তীর্ণ খেজুর, ১৪ টন জব্দ

আওয়াজ অনলাইন : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাচঁপুরের কোল্ড স্টোরেজ থেকে মেয়াদোত্তীর্ণ ১৪ মেট্রিকটন খেজুর জব্দ করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় মজুদ করে রাখা আরও ৫৯১ বস্তা খেজুর দ্রুত বাজারজাত করার নির্দেশ দেয়া হয়। 

মঙ্গলবার দুপুরে ঢাকা ও নারায়ণগঞ্জ কার্যলয়ের সমন্বয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা এ অভিযান চালায়। এসময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযান শেষে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা মেট্রোপলিটনের সহকারি পরিচালক আব্দুস সালাম জানান, দেশব্যাপী মজুদদারদের বিরুদ্ধে অভিযান চলছে। তার অংশ হিসেবে আজ কাঁচপুরের স্টার কোল্ড স্টোরেজে অভিযান পরিচালিত হয়।

এসময় মেসার্স মৌসুমি এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠানের মজুদ করে রাখা মেয়াদোত্তীর্ণ ১৪ টন খেজুর জব্দ করে তা সিলগালা করে দেয়া হয়। এই খেজুরের আনুমানিক বাজার মূল্য ২১ লাখ ৬৬ হাজার টাকা।

তিনি জানান, বাজারে খেজুরের সংকট সৃষ্টি করে তারপর এই খেঁজুরের বস্তায় মেয়াদ বাড়িয়ে বাজারজাত করা হয়। এ নিয়ে আইনী ব্যবস্থা নেয়ার পাশাপাশি এ অভিযান চলমান থাকবে বলে জানান সহকারি পরিচালক আব্দুস সালাম।

error: Content is protected !!