হোম » অন্যান্য বিভাগ » ভেড়ামারায় স্প্রে সিলিন্ডার বিস্ফোরণে নিহত এক, আহত দুই

ভেড়ামারায় স্প্রে সিলিন্ডার বিস্ফোরণে নিহত এক, আহত দুই

জাহিদ হাসান: কুষ্টিয়ার ভেড়ামারায় রং স্প্রে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে সিয়াম হোসেন (১১) নামের এক শিশু  নিহত হয়েছেন। আহত হয়েছেন শিশু সহ আরও একজন।
গত মঙ্গলবার (২৩শে মে) বিকেল সাড়ে ৫ টার দিকে শহরের দক্ষিণ রেল গেট কেবিনের পাশে মুন্না ইলেকট্রনিকস নামে এক মেরামতের দোকানে এ ঘটনা ঘটে।
নিহত সিয়াম হোসেন কাচারি পাড়ার তাহাজ হোসেনের ছেলে। আহতরা হলেন শাহিন হোসেনের ছেলে সিজান হোসেন (১৩) ও দোকান মালিক মুন্না হোসেন (৩০)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, মুন্না ইলেকট্রনিক সামগ্রী মেরামত ও রংয়ের কাজ করেন। মঙ্গলবার বিকেলে রং করার সময় পাশে থাকা সিয়াম ও সিজান ম্যাস দিয়ে আগুল জ্বালালে রং করা স্প্রে সিলিন্ডার বিস্ফোরণ হয়।
এর একটি টুকরা সিয়ামের গলায় আঘাত করে। অপর দুইজন আহত হয়। সিয়ামকে গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া সদর হাসপাতাল নিয়ে যাওয়া হয়।
তার অবস্থা খারাপ হলে রাতে ঢাকায় নেওয়ার পথে বুধবার (২৪শে মে) রাত্রী তিনটার দিকে সিয়াম মারা যায়। আহত অপর দুইজন ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।
ভেড়ামারা থানার ওসি (তদন্ত) আকিবুল ইসলাম বলেন, রং করা হ্যান্ড স্প্রে সিলিন্ডার বিস্ফোরণে সিয়ামসহ তিনজন আহত হয়। গুরুতর আহত সিয়াম হোসেনকে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।
পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় তাদের অনুরোধে পোস্ট মর্টেম ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান
error: Content is protected !!