হোম » সারাদেশ » আওয়ামী লীগ নেতার ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন 

আওয়ামী লীগ নেতার ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন 

রবিউল হাসান লায়ন: জামালপুরে ব্যবসায়ী নওশের আলী হত্যা মামলার আসামি  মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান রহমতুল্লাহ রিমুর ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে। 
আজ দুপুরে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে মাদারগঞ্জের বালিজুড়ী বাজারের সার ও কীটনাশক ব্যবসায়ী নিহত নওশের আলীর বড় ছেলে মো. আব্দুল্লাহ লিখিত বক্তব্যে বলেন, ২০২০ সালের ২৫ এপ্রিল সন্ধ্যায় জমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে বালিজুড়ি বাজারে ঠাকুরবাড়ি মোড়ে  তার বাবা নওশের আলীর উপর হামলা হয়। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান রহমতুল্লাহ রিমুর যোগসাজশে তার ক্যাডার বাহিনী রিমন, রবিউল ইসলাম, রায়হান, কিবরিয়া বায়েজিদ আবুল হোসেনসহ  আরো অনেকেই তার বাবার উপর এই বর্বর হামলা চালায়। হামলায় আহত তার বাবাকে চিকিৎসার জন্য প্রথমে জামালপুর ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, তার বাবার মৃত্যুর পর আটজনকে আসামি করে আদালতে মামলা দায়ের করা হয়। পরে উচ্চ আদালত থেকে জামিনে মুক্তি পান আসামিরা। আওয়ামী লীগ নেতা ও তার ক্যাডার বাহিনী প্রতিনিয়তই তাদের পরিবারের লোকজন হুমকি প্রদান করে আসছে। বর্তমানে তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন।
সংবাদ সম্মেলনে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আওয়ামী লীগনেতা রায়হান রহমতুল্লাহ রিমুসহ সব আসামির বিচার ও ফাঁসি দাবি জানায় নিহত ব্যবসায়ী নওশের আলীর পরিবার।
error: Content is protected !!