হোম » অপরাধ-দুর্নীতি » ব্রাহ্মণবাড়িয়া উস্কানিমূলক ভিডিও প্রকাশ করায় দুই যুবক গ্রেফতার 

ব্রাহ্মণবাড়িয়া উস্কানিমূলক ভিডিও প্রকাশ করায় দুই যুবক গ্রেফতার 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ গত ২৫/১০/২০২১ ইং তারিখ ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা শাখার একটি টিম কসবা থানা এলাকায় আইন-শৃঙ্খলা নিরাপত্তামূলক ডিউটি করা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, টিকটক আইডি @mdalamin22331 থেকে সনাতন ধর্মীদের মূর্তি  নিয়ে উসকানিমূলক বিষয় ভিডিও পোষ্ট করে এলাকার লোকজনকে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার জন্য উৎসাহিত করে এবং আক্রমনাত্মক, মিথ্যা ও ভীতিকর তথ্য পোষ্ট পূর্বক ধর্মীয় অনুভূতিতে আঘাত করতঃ আইন শৃঙ্খলার অবনতি ঘটাচ্ছে।
উক্ত সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার ব্রাহ্মণবাড়িয়ার নির্দেশক্রমে অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ব্রাহ্মণবাড়িয়ার নেতৃত্বে কসবা থানাধীন কুটি চৌমূহনীস্থ বাস স্ট্যান্ড হইতে ২০০ গজ উত্তরে জনতা টিম্বার এন্ড ফার্নিচার নামক দোকানের সামনে কুমিল্লা টু ব্রাহ্মণবাড়িয়া মহাসড়কের উপর  হতে পোস্টকারী মোঃ আল আমিন (১৯) ও তাহার সহযোগী মোঃ সানি মিয়া (১৮) কে গ্রেফতার করেন।  এসময় গ্রেফতারকৃত আলআমিন এর নিকট হইতে ধর্মীয় উস্কানিমূলক ভিডিও সহ একটি সাদা রংয়ের iphone 7 plus মোবাইল ফোন উদ্ধার করা হয়।
উক্ত ঘটনায় ১। মোঃ আল আমিন (১৯) পিতা-মোঃ হানিফ মিয়া, মাতা-রোশেদা বেগম, ২। মোঃ সানি মিয়া (১৮) পিতা-মোঃ জমসেদ মিয়া, উভয় সাং-লেশিয়ারা (পূর্বপাড়া) থানা-কসবা, জেলা-ব্রাহ্মণবাড়িয় এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫/২৮/৩১/৩৫ ধারায় মামলা রুজু করতঃ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদ্বয় অপরাধের দায় স্বীকার করতঃ বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।
error: Content is protected !!