হোম » সারাদেশ » বগুড়ার শেরপুরে মাটি কাটায় বাধা দেয়ায় বৃদ্ধকে মারপিট থানায় পাল্টাপাল্টি অভিযোগ

বগুড়ার শেরপুরে মাটি কাটায় বাধা দেয়ায় বৃদ্ধকে মারপিট থানায় পাল্টাপাল্টি অভিযোগ

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরের তালপুকুরিয়া পশ্চিমপাড়া এলাকায় আবাদী জমির টপসয়েল উত্তোলন করে সরকারি খাস জায়গা(হালট)নিজ দখলে নিয়ে ভরাটের কাজে বাধা দেয়ায় গত মঙ্গলবার (৬ই জন) রাতে মজিবর রহমান(৭৫) কে মারধর করে গুরুতর আহত করেছে নজরুল ইসলাম, রমজান আলী, শাজাহান আলী, মোহাম্মদ আলী ও আমিনুল ইসলাম। এ ঘটনায় শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলা খানপুর ইউনিয়নের তালপুকুরিয়া পশ্চিমপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দীনের ছেলে নজরুল ইসলাম, রমজান আলী, শাজাহান আলী ও মোহাম্মদ আলী আবাদী জমির টপসয়েল উত্তোলন করছে। আর এ মাটি বহনের কাজে ব্যবহার করছে ট্রাক্টর এতে নষ্ট হচ্ছে একই এলাকার ৭৫ বছর বয়সী বৃদ্ধ মজিবর রহমানের আবাদী জমি। উক্ত মাটি বহনকারী ট্রাক্টর আবাদী জমির উপর দিয়ে নিয়ে যেতে নিষেধ করায় তারা মজিবরকে বেদম মারধর করে। এতে মজিবরের মাথা ফেটে গেলে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়।

এ ঘটনায় মজিবর রহমানের ছেলে আবু বক্কর সিদ্দিক বাদি হয়ে ছের থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।  অপরদিকে বৃহস্পতিবার (৮ ই জুন) সকালে খানপুর ইউনিয়নের ছাতিয়ানী বাজারে নজরুল ইসলামের কিটনাশকের দোকানের ভিতরে প্রবেশ করে ট্রাক্টর মালিক আমিনুল ইসলাম কে মারধর করে উল্লেখিত অভিযোগের বাদি আবু বক্কর সিদ্দিক ও তার ভাই ভাতিজারা।

পরে নজরুল ইসলাম কে প্রান নাশের হুমকি দিয়ে তারা চলে যায়। এ ঘটনায় আমিনুল ইসলাম বাদি হয়ে আবু বক্কর সিদ্দিক, রফিকুল ইসলাম, শফিকুল ইসলাম সহ অজ্ঞাত আরো দুইজনের বিরুদ্ধে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এই বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা বলেন, উভয় পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

error: Content is protected !!