হোম » সারাদেশ » তিন দিনের সফরে রাষ্ট্রপতি আজ কিশোরগঞ্জ আসছেন

তিন দিনের সফরে রাষ্ট্রপতি আজ কিশোরগঞ্জ আসছেন

কিশোরগঞ্জ প্রতিনিধি: তিন দিনের সফরে নিজ জেলা কিশোরগঞ্জে যাচ্ছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ১৫ থেকে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত তিনি কিশোরগঞ্জে থাকবেন। রাষ্ট্রপতির সফরের এলাকার তালিকায় আছে হাওরের তিন উপজেলা মিঠামইন, অষ্টগ্রাম, ইটনা।
কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আবুল কালাম আজাদ রাষ্ট্রপতির সফরের বিষয়টি নিশ্চিত করে জানান, তার সফরকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।
রাষ্ট্রপতির প্রটোকল কর্মকর্তা নবীরুল ইসলাম সই করা সফরসূচি থেকে জানা যায়, ১৫ ফেব্রুয়ারি বেলা দেড়টায় তিনি বঙ্গভবন থেকে মটরকেডযোগে তেজগাঁও হেলিপ্যাডের উদ্দেশ্যে রওনা হবেন।
সেখান থেকে বেলা দুইটার দিকে হেলিকপ্টারে করে কিশোরগঞ্জের মিঠামইনের উদ্দেশে রওনা হবেন। এরপর বেলা ২টা ৪৫ মিনিটে মিঠামইন হেলিপ্যাডে পৌঁছাবেন। ২টা ৫০ মিনিটে মিঠামইন ডাকবাংলোয় গার্ড অফ অনার প্রদান করা হবে।
সন্ধ্যা ৭টায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। মতবিনিময় সভা শেষে নিজ বাড়ি কামালপুরে যাবেন এবং সেখানে নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন।
১৬ ফেব্রুয়ারি বেলা সাড়ে তিনটায় মিঠামইন থেকে ইটনা উপজেলার উদ্দেশ্যে যাত্রা করবেন। বিকেল ৪ টায় ইটনায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি।
মতবিনিময় সভা শেষে সন্ধ্যা সাড়ে ছয়টায় ইটনা থেকে অষ্টগ্রামের উদ্দেশ্যে রওনা করবেন। সন্ধ্যা ৭টায় অষ্টগ্রামে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। মতবিনিময় সভা শেষে নিজ বাড়ি কামালপুরে যাবেন এবং সেখানে নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন।
১৭ ফেব্রুয়ারি বেলা ১২ টায় মিঠামইনে নির্মাণাধীন ক্যান্টনমেন্ট পরিদর্শন করবেন তিনি। এরপর বিকেল পৌনে তিনটায় মিঠামইন বাসভবনে গার্ড অফ অনার গ্রহণ করবেন তিনি। বিকেল তিনটায় বাসভবন থেকে হেলিপ্যাডের উদ্দেশ্যে রওনা করবেন।
তিনটা ১০ মিনিটে হেলিপ্যাড থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন। বিকেল ৩ টা ৫০ মিনিটে তেজগাঁও হেলিপ্যাডের পৌঁছার পর সেখান থেকে বঙ্গভবনে উদ্দেশ্যে রওনা হবেন। বিকেল ৪ টা ১০ মিনিটে বঙ্গভবনে পৌঁছার কথা রয়েছে।
error: Content is protected !!