হোম » সারাদেশ » *চুয়াডাঙ্গা থানা পুলিশ কর্তৃক বিশেষ অভিযানে চোরাই মোটরসাইকেল উদ্ধার ও চোর গ্রেপ্তার*

*চুয়াডাঙ্গা থানা পুলিশ কর্তৃক বিশেষ অভিযানে চোরাই মোটরসাইকেল উদ্ধার ও চোর গ্রেপ্তার*

মোঃতারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার  আব্দুল্লাহ্ আল-মামুনের দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল  আনিসুজ্জামানের তত্ত্বাবধানে সদর থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমানের নেতৃত্বে সদর থানার এসআই মাসুদ রানা, এসআই হাসানুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ চুয়াডাঙ্গা থানাধীন ভালাইপুর বাজারস্থ আমির হোসেন মার্কেটের সামনে হতে একটি রেজিস্ট্রশন বিহীন পুরাতন ব্যবহৃত 100 সিসি টিভিএস মোটরসাইকেল যার ইঞ্জিন নং-FF4FG1660041, চেসিস নং-MD625SF4XG1F73648 উদ্ধার করেন। এ সময় আসামী মোঃ পিয়াস হোসেন, পিতা-মৃত হামিদুল ইসলাম, সাং-মনিরামপুর, থানা ও জেলা-চুয়াডাঙ্গাকে গ্রেফতার করতে সক্ষম হন।
উক্ত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে জানায় যে, তারা আরও একটি মোটরসাইকেল চুরি করেছে। তখন তার স্বীকারোক্তি ও দেখানো মতে চুয়াডাঙ্গা থানাধীন একাডেমি মোড়স্থ সওদাগর কুরিয়ার সার্ভিসের সামনে থেকে অপর একটি 110 সিসি ডিসকভার মোটরসাইকেল যার ইঞ্জিন নং-JBXRMC00107, চেসিস নং-PSUA15AZ4NTA78478 উদ্ধার করেন।
বিরামহীন জিজ্ঞাসাবাদে চুয়াডাঙ্গা থানার টিম মোটরসাইকেল চোরের একটা সংঘবদ্ধ গ্রুপকে সনাক্ত করতে সক্ষম হয়েছে। বর্নিত ঘটনায় মামলা রুজু প্রক্রিয়াধীন।
error: Content is protected !!