হোম » সারাদেশ » নওগাঁয় জাতীয় দৈনিক আজকের দর্পন প্রত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ৯ম বর্ষে পদার্পন উদযাপন

নওগাঁয় জাতীয় দৈনিক আজকের দর্পন প্রত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ৯ম বর্ষে পদার্পন উদযাপন

জাহিদুল হক মিন্টু, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁয় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বৃহস্পতিবার দুপুরে নওগাঁর রেড ক্রিসেন্ট সোসাইটির হলরুমে কেক কেটে জাতীয় দৈনিক আজকের দর্পন এর৮ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ৯ম বর্ষে পদার্পন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ এর নওগাঁ জেলা শাখার সভাপতি বিজয় টিভির নওগাঁ জেলা প্রতিনিধি মো. মোফাজ্জল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে নওগাঁ জেলা পরিষদ এর প্রশাসক এ্যাডভোকেট এ কে এম ফজলে রাব্বী বকু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে ও জাতীয় দৈনিক আজকের দর্পন এর নওগাঁ জেলা প্রতিনিধি ফয়সাল আহম্মেদকে কেক খাইয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাংবাদিকরা জাতীর বিবেক, সমাজের দর্পন। সাংবাদিকরা দেশের মানুষের কল্যাণে কাজ করে আসছে। এবং তিনি জাতীয় দৈনিক আজকের দর্পন এর উত্তর উত্তর সাফল্য কামনা করেন। হাঁটি হাঁটি পা পা করে আজ ৯ম বছরে পদার্পণ করেছে জাতীয় দৈনিক আজকের দর্পন। অতি অল্পসময়ের মধ্যে পত্রিকাটি দেশের মানুষের মন জয় করে নিয়েছে। শুধু তাই নয় পত্রিকাটি সারাদেশে জেলা, উপজেলা ও থানা পর্যায়ে বিস্তার লাভ করেছে। এতে করে দেশের বহুল প্রচারিত পত্রিকায় পরিণত হয়েছে।

আলোচনা শেষে জাতীয় দৈনিক আজকের দর্পন এর ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ৯মবর্ষে পদার্পন এর লৈখিক ডিজাইন সম্বলিত ৯ পাউন্ডের বিশাল আকৃতির কেক কাটা হয়। অনুষ্ঠানে অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ এর কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও নওগাঁ জেলা শাখার সভাপতি সাংবাদিক মোফাজ্জল হোসেন, সিনিয়র সহ-সভাপতি সময় টিভির স্টাফ রিপোর্টার এম আর রকি, ডিবিসি নিউজের নওগাঁ জেলা পতিনিধি এ কে সাজু, এশিয়ান টিভির নওগাঁ জেলা প্রতিনিধি উত্তাল মাহমুদ, দৈনিক আলোকিত সকাল ও ডেইলি ট্রাইবুনাল এর জেলা প্রতিনিধি আবু রায়হান রাসেল, নগর টিভির নওগাঁ জেলা প্রতিনিধি তৌফিক আহম্মেদ, দৈনিক গনমানুষের আওয়াজ এর জেলা প্রতিনিধি জাহিদুল হক মিন্টু, সাংবাদিক আব্দুল মান্নান রাজু সহ নওগাঁ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!