হোম » সারাদেশ » ঢাকার কামরাঙ্গীরচর থেকে ২ আসামিকে আটক করেছে নাটোরের নলডাঙ্গা থানা পুলিশ

ঢাকার কামরাঙ্গীরচর থেকে ২ আসামিকে আটক করেছে নাটোরের নলডাঙ্গা থানা পুলিশ

মোস্তাফিজুর,জেলা প্রতিনিধি নাটোর: নাটোরের নলডাঙ্গা থানা পুলিশের অভিযানে  প্রযুক্তির বেড়াজালে হেরে গেলেন আসমি। প্রতিপক্ষকে হত্যার উদ্দেশ্য আঘাত করে পেটের নারী- ভুঁড়ী বের করে ফেলা সেই দম্পতি। এই দম্পতিকে  ১৭ই আগষ্ট রাতে, ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে গ্রেফতার করে নিয়ে আসে নলডাঙ্গা থানা পুলিশ। ভুক্তভুগি ভিক্টিম এখনো আশংকাজনক ভাবে, মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে।
ছাগলকে খাওয়ানোর জন্য গাছের পাতা কাটাকে কেন্দ্র করে বিরোধের জেরে, হাঁসুয়ার আঘাতে পেটের  নারী- ভুঁড়ি বের হওয়ার  মামলার  আসামি সোহেল প্রাঃ(২৮), পিতা মোঃ সাইদুল প্রাং সরকুতিয়া( ভাঁটোপাড়া), ও তার স্ত্রী আসামী তারা বেগম(২৫)  গত ০৫ আগষ্ট সন্ধ্যার সময় আহত   শহিদুল আলী প্রাঃ (৩৮),  পিতা মোঃ ইয়ানুস আলী প্রাঃ , সরকুতিয়া, ভাটোপাড়ায়  হত্যার উদ্দেশ্যে হাঁসুয়া দিয়ে পেটে আঘাত করিলে, আহত  শহিদুল এর পেটের নাড়ি-ভুঁড়ি বের হয়ে যায়।
ভিকটিম শহিদুলকে তার পরিবারের লোকজন প্রথমে নাটোর সদর হাসপাতাল নিয়ে  যায় চিকিৎসার জন্য। অবস্থার অবনতি দেখে ঔইদিনেই ভিকটিম আহত সহিদুলকে ডাক্তারের রেফার্ডমূলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাঁসপাতালে নিয়ে যায়। এখন পর্যন্ত আহত সহিদুল এর অবস্থা আশংকাজনক।  এদিকে ঘটনা ঘটানোর পর পরই আসামীদ্বয় পলায়ন করে, প্রথমে তারা খুলনা এবং পরবর্তীতে ঢাকার কামরাঙ্গীরচর এলাকায় আসে।সেখানে আসামি সহিদুল রিক্সা চালিয়ে বাসা ভাড়া নিয়ে সংসার শুরু করে।
আসামিদ্বয় তাদের ব্যবহৃত মোবাইল ফোন ও সিম ফেলে দিয়ে নতুন মোবাইল ফোন ও সিম ব্যবহার করতে থাকে। নলডাঙ্গা থানা পুলিশ, প্রযুক্তির ব্যবহার করে তাদের ২ জনকেই অদ্য ১৭ই আগষ্ট  তাদেরকে ঢাকার কামরাঙ্গীরচর এলাকা হইতে গ্রেফতার করে নিয়ে তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
error: Content is protected !!