হোম » সারাদেশ » ভৈরবে ৫ হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার সিলগালা

ভৈরবে ৫ হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার সিলগালা

এম আর ওয়াসিম,ভৈরব: কিশোরগঞ্জরে ভৈরবে অনিবন্ধিত ৫টি ডায়াগনষ্টিকসেন্টার ও  হাসপাতাল সিলগালা করেছে ভ্র্যাম্যমান আদালত। শহরের কমলপুরে অবস্থিত স্বদেশ হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার, আল-নুর মেডিক্যাল সেন্টার,  ভৈরব নিউ লাইফ মেডিক্যাল সেন্টার, নুর জাহান মেডিক্যাল হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার ও চন্ডিবেরে অবস্থিত হাজি আসমত মেডিক্যাল সেন্টারের বৈধ কাগজ পত্র নিবন্ধন না থাকায় এ ৫টি ডায়াগনষ্টিক সেন্টার ও হাসপাতালকে সিলগালা করে দেয় ভ্র্যাম্যমান আদালত ও স্বাস্থ্য বিভাগ, স্বাস্থ্য অধিদফতরের নিদের্শে ৭২ ঘণ্টার মধ্যে অনিবন্ধিত ডায়াগনষ্টিক সেন্টারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশনা পেয়ে রোববার (২৯ মে) বিকালে অভিযানে নামে ভৈরব উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ।
অভিযানে নেতৃত্ব দেন ভৈরব উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ জুলহাস হোসেন সৌরভ, স্বাস্থ্য ও পরিবার–পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বুলবুল আহমেদ, আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ কিশোর কুমার ধর। তবে অভিযানের টের পেয়ে স্বদেশ হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার, আল-নুর মেডিক্যাল সেন্টার ও ভৈরব নিউ লাইফ মেডিক্যাল সেন্টার আগে ভাগেই বন্ধ করে গাঁ ঢাকা দেয়।
এ বিষয়ে ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার–পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বুলবুল আহমেদ জানান স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা পেয়ে বৈধ কাগজ পত্র  ও নিবন্ধন না থাকায় এ ৫ টি ডায়াগনষ্টিক সেন্টার ও হাসপাতাল সিলগালা করে দেয়া হয়েছে।
এ বিষয়ে ভৈরব উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ জুলহাস হোসেন সৌরভ জানান, ৫টি ডায়াগনষ্টিক সেন্টার ও হাসপাতাল সিলগালা করে দেয়া হয়েছে। এবং নানা অনিয়ম আছে সেসব হাসপাতাল ও ডায়াগনষ্টিকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
error: Content is protected !!