হোম » সারাদেশ » দাগনভূঞায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সনদ বিহীন নার্সকে জরিমানা

দাগনভূঞায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সনদ বিহীন নার্সকে জরিমানা

দাগনভূঞা উপজেলা প্রতিনিধি: আজ বিকেলে দাগনভূঞা ভ্রাম্যমাণ আদালতের অভিযানে উপজেলার পৌর শহরে অবস্থিত ন্যাশনাল হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টারে সনদ বিহীন এক নার্সকে ১ লক্ষ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। উক্ত অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) গাজালা পারভীন রুহি।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলার রোগীদের স্বাস্থ্য সমূহের সেবা নিশ্চিতকরণে বিভিন্ন বেসরকারি হসপিটালে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ন্যাশনাল হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের বিচারক গাজালা পারভীন রুহি সেলিনা আক্তার চায়না’র নার্সের ডিপ্লোমা সংক্রান্ত সনদ দেখতে চাইলে তিনি তা দেখাতে পারেননি।
এছাড়াও এ নার্স অপারেশন থিয়েটার এ্যাসিস্টেন্ট, রোগী দেখা, ইনজেকশন ও স্যালাইন পুশ করাসহ বিভিন্ন কাজে নিয়োজিত থাকতেন বলে স্বীকার করেন। এ সময় প্রসিকিউশন হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৌহিদুল ইসলাম।  ভ্রাম্যমাণ আদালত সূত্রে আরো জানা যায়,  ভোক্তা অধিকার আইনে সেলিনা আক্তার চায়নাকে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।  গাজালা পারভীন রুহি জানান, জনস্বার্থে এ অভিযান পরিচালনা অব্যহত থাকবে।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!