হোম » সারাদেশ » জাতীয় যুব দিবসে রংপুরে আলোচনা সভা ও চেক বিতরণ

জাতীয় যুব দিবসে রংপুরে আলোচনা সভা ও চেক বিতরণ

হারুন উর রশিদ সোহেল,রংপুর: জাতীয় যুব দিবস উপলক্ষ্যে রংপুরে আলোচনা সভা, সনদপত্র ও ঋণের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরী হল রুমে জেলা প্রশাসন ও রংপুর যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে পোষাক তৈরী প্রশিক্ষন কোর্স এর সনদপত্র ও প্রাতিষ্ঠানিক ট্রেড যুব ঋণের চেক বিতরণ হয়েছে। রংপুর জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- রংপুর বিভাগীয় কমিশনার আবদুল ওয়াহাব ভূঞা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশের রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য, রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্তি পুলিশ কমিশনার মেহেদুল করিম, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ছাফিয়া খানম, রংপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল প্রমুখ।

এসময় জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত উদ্যেক্তা, আত্বকর্মী ও যুব সংগঠনের পুরস্কার প্রাপ্ত মাসুদার রহমান, সফল আত্বকর্মী সমাপ্তি খাতুন ও নজরুল সংঘ পাঠাগারের সাধারণ সম্পাদক রশিদুস সুলতান বাবলু বক্তব্য রাখেন। অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে যুব দিবসের উদ্বোধন করেন অতিথিবৃন্দরা। এর পরে কোরআন তেলাওয়াত করেন ইলেকট্রিক্যাল এন্ড হাউজ ওয়ারিং এর প্রশিক্ষণার্থী হাফেজ মোঃ পারভেজ হোসেন ও গীতা পাঠ করেন লতা রানী সরকার। অনুষ্ঠানের শেষে জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত উদ্যেক্তা, সফল আত্বকর্মী ও যুব সংগঠনের পুরস্কার প্রাপ্তদের হাতে সনদপত্র ও ঋণের চেক বিতরণ করেন অতিথিরা।

error: Content is protected !!