হোম » সারাদেশ » কিশোরগঞ্জে মাজারের এক ভক্তের রক্তাক্ত মরদেহ উদ্ধার 

কিশোরগঞ্জে মাজারের এক ভক্তের রক্তাক্ত মরদেহ উদ্ধার 

শাহজাহান সাজু, কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরবে মাজারের পাশে পড়েছিল রজব আলী (৫০) নামে এক মাজার ভক্তের রক্তাক্ত মরদেহ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত রজব আলী উপজেলার কালিকাপ্রসাদ এলাকার টেকের বাড়ির মৃত সিরাজ মিয়া ছেলে।
রোববার (২৮ এপ্রিল) সকালের দিকে কালিকাপ্রসাদ এলাকার পশ্চিমপাড়ার পোড়া শাহ পাগলার মাজারের পাশে তার রক্তাক্ত মরদেহ দেখতে পায় এলাকাবাসী। স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সকালের দিকে উপজেলার কালিকাপ্রসাদ পশ্চিমপাড়ার পোড়া শাহ মাজার সংলগ্ন বাঁশঝাড়ের নিচে রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রজব আলী একজন মাজার ভক্ত লোক ছিলেন।
এক সময় তিনি জুতার ব্যবসা করতেন। দীর্ঘ পাঁচ বছর যাবত মাজারের পাশে একটি টিনশেড ঘরে বসবাস করছিলেন। তিনি মাজারের সার্বিক বিষয়ে তদারকি করতেন। নিহতের পরিবার সিলেটের মেন্দিবাগ এলাকায় বসবাস করেন। তার চার ছেলে রয়েছে। রজব আলী ভৈরব থেকে সিলেটে পরিবারের কাছে মাঝেমধ্যে গিয়ে থাকতেন। স্থানীয় ইউপি সদস্য জাহান মিয়া জানান, রজব আলী একজন ভালো মানুষ ছিলেন। তার কোনো শত্রু ছিল না। সকালে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি কে বা কারা তাকে ইট দিয়ে আঘাত করে হত্যা করে ফেলে রেখেছে। মাজার কমিটির সভাপতি বসির উদ্দিন জানান, মাজার পন্থি যারা আছে তাদের সঙ্গেই মিশতেন রজব আলী।
তাদের মধ্যেই কোনো একটি ঘটনায় রজব আলীকে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে পারিবারিক ও স্থানীয়ভাবে রজব আলীর কোনো শত্রু ছিল না। এ ব্যাপারে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইটের এলোপাথাড়ি আঘাতে রজব আলীর মৃত্যু হয়েছে। এছাড়াও শরীরে কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক সুরাতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারে অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
error: Content is protected !!