হোম » সারাদেশ » ভৈরবে এক যুবকের রহস্য জনক মৃত্যু, লাশ উদ্ধার 

ভৈরবে এক যুবকের রহস্য জনক মৃত্যু, লাশ উদ্ধার 

এম আর ওয়াসিম, ভৈরব, কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈবরে রজব আলী নামে এক ব্যক্তির রহস্য জনক মৃত্যু, লাশ উদ্ধার করেছে ভৈরব থানা পুলিশ।
রোববার (২৮ এপ্রিল) সকালে কালিকাপ্রসাদ এলাকার পশ্চিমপাড়ার পোড়া শাহ পাগলার মাজারের পাশে তার রক্তাক্ত মরদেহ দেখতে পায় এলাকাবাসী।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠিয়েছে।
নিহত রজব আলী কালিকা প্রসাদ টেকের হাটির মৃত সিরাজ ছেলে। নিহতের পরিবার সিলেটের মেন্দিবাগ এলাকায় বসবাস করেন। তার চারজন ছেলে সন্তান রয়েছে। রজব আলী ভৈরব থেকে সিলেটে পরিবারের কাছে মাঝে মধ্যে গিয়ে থাকতেন। তিনি মাজার  বক্ত ছিলেন। মাজারের পাশে একটি টিনসেট ঘরে বসবাস করতেন।মাজার কর্তৃপক্ষ তাকে মাজারে চাবি দিয়ে রেখেছেন। তিনি মাজারে সার্বিক বিষয়ে তদারকি করতেন।
নিহতের চাচাতো ভাই দুলাল মিয়া বলেন, রাত দেড়টায় ভাইকে নিয়ে মাজারে একসাথে চা খেয়েছি। এ সময় রুমান মিয়া, কট্রা পাগলা, আবুল মিয়া, এরশাদ মিয়া নামের চারজন লোক আমাদের সাথে ছিল। আমি চলে যাওয়ার সময় তাদের মাজারে রেখে যায়। ভোর বেলা শুনতে পায় কে বা কারা আমার ভাইকে হত্যা করেছে। তবে ঘটনার পর থেকে রাতে যাদের সাথে দেখে গেলাম কাউকে খোঁজে পাওয়া যাচ্ছে না।
৩নং ওয়ার্ড মেম্বার জাহান মিয়া জানান, রজব আলী একজন ভাল মানুষ ছিলেন। তার কোন শত্রু ছিল না। সকালে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি কে বা কারা তাকে ইট দিয়ে আঘাত করে হত্যা করেছে।
এ বিষয়ে মাজার কমিটির সভাপতি বসির উদ্দিন জানান, মাজার পন্থি যারা আছে তাদের সাথেই মিশতো রজব আলী। তাদের মধ্যেই কোন একটি ঘটনায় রজব আলীকে হত্যা করে থাকতে পারে। তবে পারিবারিক ও স্থানীয় ভাবে রজব আলীর কোন শত্রু ছিলনা।
এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ মো সফিকুল ইসলাম জানান, প্রাথমিক ধারণা করা হচ্ছে ইটের এলোপাথারি আঘাতে রজব আলীর মৃত্যু হয়েছে। এ ছাড়াও শরীরে কয়েকটি আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিক সুরাতহাল রিপোর্ট তৈরী করে মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারে অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
error: Content is protected !!