হোম » সারাদেশ » মোরেলগঞ্জে বিভিন্ন পেশার মানুষের মধ্যে যুবলীগ নেতার ঠান্ডা শরবত বিতরণ

মোরেলগঞ্জে বিভিন্ন পেশার মানুষের মধ্যে যুবলীগ নেতার ঠান্ডা শরবত বিতরণ

মোরেলগঞ্জ প্রতিনিধিঃ তীব্র গরমে ও তাপদাহে অতিষ্ঠ খেটে খাওয়া মানুষ ও পথচারীদের মাঝে মোরেলগঞ্জ যুবলীগ নেতা এ্যাড.তাজিনুর রহমান পলাশের উদ্যোগে লেবুর শরবত বিতরণ করা হয়েছে। 

রবিবার (২৮ এপ্রিল) বেলা সাড়ে  ১১ টায় মোরেলগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ড ঢালাই ব্রিজ ও কাপড়িপট্টি  কয়েকটি গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থানরত বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যে এই চিনি মিশ্রিত লেবুর ঠান্ডা শরবত বিতরণ হয়।

ব্যাটারি চালিত অটোচার্জার ভ্যান চালক মোঃ কুদ্দুস শেখ  জানান, কর্মের জন্য বাহিরে আসতেই হয়। এই প্রচন্ড গরমে আমাদের ভ্যান চালাতে খুব কষ্ট হলেও জীবিকার তাগিদে তীব্র রোধে বের হতে হয়। তিনি যুবলীগ নেতা এ্যাড.তাজিনুর রহমান পলাশের এমন ব্যতিক্রম উদ্যোগকে স্বাগত জানিয়ে এই ঠান্ডা লেবু শরবত পান করতে পেরে খুব শান্তি পেয়েছেন। পথচারী শেফালী বেগম জানান, কাজে এসেছিলেন পৌর শহরে।

এই লেবুর ঠান্ডা শরবত পানে বেশ স্বস্তি ফিরে পেলেন। যুবলীগ নেতা তাজিনুর রহমান পলাশ জানান, কয়েকদিন ধরে বাড়ছে তাপপ্রবাহ। তীব্র গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে জনসাধারণ। বিশেষ করে দিনমজুর খেটে খাওয়া মানুষেরা পড়ছে চরম বিপাকে। রাস্তায় বের হলে প্রচন্ড তাপদাহে তৃষ্ণার্ত হচ্ছেন তারা। এতে করে হিটস্ট্রোকের সম্ভবনা রয়েছে। তাই তাদের কথা ভেবেই শরীর শীতল রাখার জন্য গুড় ও লেবুর রস মিশ্রিত ঠান্ডা পানিতে শরবত করার এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তিনি এই গরমে বিনা প্রয়োজনে কাউকে বাড়ি থেকে বের না হওয়ার পরামর্শ দেন।

error: Content is protected !!