হোম » সারাদেশ » টঙ্গীতে অধ্যক্ষের বিরুদ্ধে অপপ্রচার

টঙ্গীতে অধ্যক্ষের বিরুদ্ধে অপপ্রচার

টঙ্গী প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড
কলেজ। আধুনিক শিক্ষার ক্ষেত্রে আদর্শিক এমপিও ভুক্ত একটি শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি দেশকে উপহার দিয়েছে হাজারো কৃতি সন্তান। প্রতিষ্ঠালগ্ন থেকে এই প্রতিষ্ঠানকে যারা সামনে থেকে নেতৃত্ব দিয়ে এগিয়ে নিয়েছেন।

তাদের মধ্যে অন্যতম বর্তমান অধ্যক্ষ মো: ওয়াদুদুর রহমান। যার অক্লান্ত পরিশ্রম ও মেধায় সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ একটি আধুনিক ও স্বয়ংসম্পূর্ণ শিক্ষা প্রতিষ্ঠানে রূপ নিয়েছে। ধারাবাহিক সাফল্যের ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রি মহল এই প্রতিষ্ঠানের সুনাম নষ্ট করার লক্ষ্যে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এই ধারাবাহিকতায় সম্প্রতি অধ্যক্ষ ওয়াদুদুর রহমানের এবারের জন্মদিনের অনুষ্ঠানকে কেন্দ্র করে কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।

যাহা অপপ্রচার বলে মন্তব্য করেছেন অভিভাবক মহলসহ বিশিষ্ট শিক্ষাবিদ গণেরা। তারা নিন্দা জানিয়ে বলেন, শিক্ষকদের নিয়ে এহেন মিথ্যা সংবাদ প্রকাশ করা পুরো জাতির জন্য লজ্জাকরজনক। যারা মানুষ গড়ার কারিগর। তাদের বিরুদ্ধে অপপ্রচার মানে পুরো শিক্ষা ব্যবস্থার বিরুদ্ধে অপপ্রচার চালানোর সমান। প্রতিষ্ঠানটির কয়েকজন সিনিয়র শিক্ষক জানান, ঐদিন প্রতিষ্ঠানটি সাপ্তাহিক বন্ধ থাকায় সেই অনুষ্ঠানে কোন শিক্ষার্থীরা উপস্থিত ছিলো না।

পরেরদিন টঙ্গী প্রেসক্লাবে সাংবাদিকদের উদ্যোগে অধ্যক্ষ ওয়াদুদুর রহমানের জন্মদিনের অনুষ্ঠান হয়েছে বলে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল জানান। এ বিষয়ে অধ্যক্ষ ওয়াদুদুর রহমান বলেন, সাংবাদিকের দ্বারা কোন মিথ্যা সংবাদ প্রকাশিত হবে, তা কোন সভ্য জাতি প্রত্যাশা করে না।

error: Content is protected !!