হোম » সারাদেশ » সোনারগাঁয়ে চুনা বোঝাই ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত

সোনারগাঁয়ে চুনা বোঝাই ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত

মোঃ কবির হোসেন, (সোনারগাঁ) নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবৈধভাবে চুন কারখানার চুনা বোঝাই ট্রাক চাপায় এক স্কুল ছাত্র নিহত হয়। নিহত স্কুল ছাত্রের নাম জুনায়েদ হোসেন (১২)। গতকাল রোববার বিকেলে সোনারগাঁ পৌরসভার দুলালপুর এলাকায় ওই কারখানার সামনে এ দূর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ট্রাক ও চালককে আটক করা হয়েছে। নিহত জুনায়েদ হোসেন উপজেলার সনমান্দী ইউনিয়নের গোপারবাগ গ্রামের ইউসুফ মিয়ার ছেলে ও সনমান্দী হাছান খান উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ছাত্র। এ দিকে স্কুল ছাত্র নিহতের ঘটনায় পুরো এলাকায় ও সনমান্দী হাছান খান উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
নিহতের মামা নূর নবী জানান, সোনারগাঁ পৌরসভার দুলালপুর এলাকায় গড়ে উঠা চুনের কারখানার সামনে দিয়ে জুনায়েদ গতকাল রোববার বিকেলে সাইকেলে চড়ে যাওয়ার সময় ট্রাকটিকে দেখে জুনায়েদ সাইকেল থেকে নেমে দাড়িয়ে থাকে। এসময় চুন বোঝাই ট্রাকটি তার ভাগিনাকে চাপায় দেয়। এতে ঘটনাস্থলেই তার ভাগিনা জুনায়েদ নিহত হয়।
থানায় আটক ট্রাক চালক রফিক মিয়া জানান, গাড়ী কারখানার ভেতরে নেয়ার সময় অসাবধানতা বশত চাকায় পিষ্ট হয়ে ছেলেটি নিহত হয়েছে।
সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় সড়ক আইনে মামলা নেয়া হবে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাক ও ট্রাক চালককে আটক করা হয়েছে।
উল্লেখ্য সোনারগাঁ পৌরসভার দুলালপুর এলাকায় অবৈধভাবে গড়ে ওঠা চুনের কারখানাটি অবৈধ গ্যাস দিয়ে কারখানা চালানোর অভিযোগে কয়েকবার প্রশাসন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা ও সীলগালা করে দেন। তারপরও প্রশাসনের  চোখ ফাকিঁ দিয়ে তারা অবৈধ কারখানাটি চালিয়ে যাচ্ছে।
error: Content is protected !!