হোম » আইন-আদালত » রংপুরে পৃথক অভিযানে ৬৫ কেজি গাঁজা উদ্ধার, গ্রেফতার-৪

রংপুরে পৃথক অভিযানে ৬৫ কেজি গাঁজা উদ্ধার, গ্রেফতার-৪

হারুন উর রশিদ সোহেল,রংপুর প্রতিনিধিঃ রংপুরে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ৬৫ কেজি গাঁজা উদ্ধার হয়েছে। এসময় চার মাদক কারবারীকেও গ্রেফতার করে তারা। জব্দ করে একটি মিনি ট্রাক ও একটি কাভার্ড ভ্যান। রবিবার দুপুরে র‌্যাব-১৩ এর সহকারি পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ
বশির আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, শনিবার দিবাগত রাতে রংপুরের মিঠাপুকুর উপজেলার দুর্গাপুরে ঢাকা-রংপুর মহাসড়কের চেকপোস্ট বসিয়ে তল্লাশি করে র‌্যাব-১৩ এর একটি আভিযানিক দল। এসময় সন্দেহভাজন একটি কাভার্ড ভ্যান তল্লাশি করে অবৈধ মাদকদ্রব্য ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। একই সঙ্গে মাদক কারবারিতে জড়িত থাকার অভিযোগে কাভার্ড ভ্যান চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়। জব্দ করা হয় কাভার্ড ভ্যানটিও।

গ্রেফতাররা হলেন- রাজা মিয়া (৭০) ও মিজানুর রহমান (৪৫)। তারা দুজনই কুমিল্লা জেলার বাসিন্দা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত মাদক কারবারের সাথে জড়িত কথা স¦ীকার করেছেন। তাদের বিরুদ্ধে মিঠাপুকুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। অন্যদিকে কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান জানান, মিনি ট্রাকে বিপুল পরিমান গাঁজা রংপুর শহরের দিকে পাচার করে নিয়ে যাওয়া হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সকাল সাড়ে ৬টার দিকে সুফিয়া ফিলিং স্টেশন এলাকায় তার নেতৃত্বে একদল পুলিশ হলুদ রংগের একটি মিনি ট্রাকে (পিকআপ) তল্লাশী চালিয়ে ২৫ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় দুইজনকে আটক করা সহ মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত মিনি ট্রাকটি জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, বরিশালের আগৈলঝড়া উপজেলার রাজিহার গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রবিউল ইসলাম (২৮) ও পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার দোখলাখালি গ্রামের মৃত আ: মতিনের ছেলে সোহেল মিয়া (২৬)। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে আটক দুই মাদক কারবারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে। মামলা দুইজনকেই গ্রেফতার দেখিয়ে গতকাল রংপুর আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!