হোম » সারাদেশ » ইসলামী বিশ্ববিদ্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সশরীরে পরীক্ষা গ্রহণ।

ইসলামী বিশ্ববিদ্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সশরীরে পরীক্ষা গ্রহণ।

আমিনুল ইসলাম,ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়( ইবি) তে করোনাকালীন সময়ে পরিপূর্ণ স্বাস্থ্যবিধি মেনে সাতটি বিভাগের পরীক্ষা সশরীরে অনুষ্ঠিত হয়েছে। ১২ সেপ্টেম্বর রোজ রবিবার বিশ্ববিদ্যালয় এর সাত বিভাগের বিভিন্ন বর্ষের পরীক্ষা যথাযথো স্বাস্থবিধি ও সামাজিক দূরত্ব মেনেই গ্রহণ করা হয়। এতে পরীক্ষার্থীদের উপস্থিতি ছিলো শতভাগ।

এদিকে অনুষ্ঠিতব্য পরীক্ষার হল পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের উপ – উপাচার্য ড. মোঃ মাহবুবুর রহমান। এ সময় তিনি পরীক্ষা কক্ষের পরিবেশ, পরীক্ষার্থীদের শতভাগ উপস্থিতি, করোনাকালীন সময়ে পরিপূর্ণ স্বাস্থ্যবিধি মানা এবং সুষ্ঠু, সুন্দরভাবে পরীক্ষাগুলো অনুষ্ঠিত হওযায় সন্তোষ প্রকাশ করেন। এ সময় উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভুঁইয়া, প্রক্টর প্রফেসর ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক(ভারঃ) মোঃ আবুল কালাম আজাদ প্রমুখ।

উল্লেখ্য যে, আল হাদীস এন্ড ইসলামীক স্টাডিজ বিভাগ এর ২য় বর্ষের, লোক প্রশাসন বিভাগের ৪র্থ বর্ষের, আল কুরআন বিভাগের ৪র্থ বর্ষের, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের, ট্রিপলী বিভাগের মান উন্নয়ন, গণিত বিভাগের এম.এস.সি, ও ফলিত রসায়ন ও প্রযুক্তি বিভাগের রি-টেক পরীক্ষা এদিন অনুষ্ঠিত হয়।

error: Content is protected !!