হোম » রাজনীতি » বগুড়ার সারিয়াকান্দিতে ফুলবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান  বীর মুক্তিযোদ্ধার সন্তান যুবলীগনেতা রাফেউল ইসলাম বাবুল 

বগুড়ার সারিয়াকান্দিতে ফুলবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান  বীর মুক্তিযোদ্ধার সন্তান যুবলীগনেতা রাফেউল ইসলাম বাবুল 

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে ভোটাররা ততই প্রার্থী নির্বাচনে সচেষ্ট হচ্ছেন।সাধারণ ভোটাররা বলছেন সুখে দুঃখে তারা যাকে কাছে পাবেন, তাকেই এবার নির্বাচিত করবেন।  প্রার্থী নির্বাচন করতে  তারা এবার প্রাধান্য দেবে কর্মবীর মানুষকে। যাকে ভোট দিলে এলাকার উন্নয়ন হবে,বেকার যুবকরা খুঁজে পাবে কর্মসংস্থান, দরিদ্র মানুষের হবে ভাগ্য পরিবর্তন। এধরনের প্রার্থী কেই তারা এবার খুঁজে বের করবে।
সেক্ষেত্রে রাফেউল ইসলাম বাবুল অন্য প্রার্থীদের চেয়ে জনপ্রিয়তায় এগিয়ে।   বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান,যুবলীগনেতা মোঃ রাফেউল ইসলাম বাবুল ১৯৮২ সালের পহেলা জানুয়ারিতে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ফুলবাড়ী পশ্চিম পাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম মোস্তাফিজার রহমান বাদশা’র জ্যৈষ্ঠ পুত্র।
তিনি বংশগত ভাবেই আওয়ামী রাজনীতির সাথে যুক্ত । রাফেউল ইসলাম বাবুল, ১৯৯২ থেকে ১৯৯৫ সাল পর্যন্ত ফুলবাড়ী গমির উদ্দিন বহুমুখী উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। ১৯৯৬ থেকে ২০০৬ সাল পর্যন্ত ফুলবাড়ী ইউনিয়ন ছাত্রলীগে সভাপতি  হিসেবে  দায়িত্ব পালন করেছেন।পরবর্তীতে টানা তিন মেয়াদে ফুলবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। বর্তমান ফুলবাড়ী ইউনিয়ন যুবলীগের আহবায়ক হিসেবে সফলতার সহিত তিনি দায়িত্ব পালন করে আসছেন।
রাফেউল ইসলাম বাবুল এর সাথে কথা হলে তিনি বলেন, আমি বিগত সময়ে এরশাদ বিরোধী আন্দোলন করেছি। বিএনপি জামাত জোট সরকার ক্ষমতায় থাকাকালীন সময়ে জীবন বাজি রেখে দলের সকল প্রগ্রাম লড়াই সংগ্রাম করেছি।  বিভিন্ন ভাবে আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়েছে। তার পরেও আমি পিছু পা হয়নি। আমি একজন বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এবং ফুলবাড়ী ইউনিয়ন যুবলীগের আহবায়ক হিসেবে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। দল যদি আমাকে নৌকা মার্কা প্রদান করেন। আমার বিশ্বাস আমি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাআল্লাহ।
ফুলবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মন্তেজার রহমান, আব্দুর রাজ্জাক, রেজওয়ানসহ স্থানীয়দের সাথে কথা হলে তারা বলেন,  সর্বদা হাস্যজ্বল সাদা মনের মানুষ  রাফেউল ইসলাম বাবুল, কারো দুঃখ কষ্ট দেখলে ঘরে বসে থাকতে পারে না। তিনি সাধ্যমতো চেষ্টা করেন অসহায় মানুষের পাশে দাড়ান।, দির্ঘ ৩০ বছর যাবত বাবুল ডেকোরেশন এর মালিক ও যুবলীগ নেতা  রাফেউল ইসলাম বাবুল এলাকায় অসহায় মানুষের সেবা করে আসছেন। আগামী নির্বাচনে তাকে নৌকা মার্কা দিলে সে নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হবেন। বগুড়া-১ আসনের সংসদ সদস্য জনাব সাহাদারা মান্নান এবং আওয়ামী লীগ  সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে জোড়ালো দাবি করেন,  রাফেউল ইসলাম বাবুল কেই আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ার জন্য।
error: Content is protected !!