হোম » সারাদেশ » নাটোরে মেয়ে ঘটিত বিরোধে নৌকা চালককে খুন

নাটোরে মেয়ে ঘটিত বিরোধে নৌকা চালককে খুন

নাটোর প্রতিনিধি: মেয়ে ঘটিত বিরোধকে কেন্দ্র করে তিনবন্ধু মিলে দরিদ্র নৌকা চালক সিরাজুল ইসলামের নৌকা ভাড়া নিয়ে তার হাতপা বেধে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে। এরপর তার লাশ বিলের পানিতে ফেলে দেওয়া হয়। এঘটনায় পুলিশ গুরুদাসপুর উপজেলার বিলহরিবাড়ি গ্রামের নাসির বোস্তামির ছেলে বাইজিদ বোস্তামীকে গ্রেফতার করেছে। বাইজিদ বোস্তেমী এই হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আজ সোমবার  দুপুরে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান , গত ২৬ আগস্ট  সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের আন্নদনগর গ্রামের কদম আলীর ছেলে আরজু ফকির  বিলদহর ঘাট থেকে যাত্রী সহ নৌকা নিয়ে বের হয় । রাতে বাড়ি না ফিরায় স্বজনরা খোঁজ খবর নিতে থাকে। শুক্রবার দুপুর ২ টার দিকে গুরুদাসপুর উপজেলার হরদমা নামক স্থান থেকে নৌকার সন্ধান পাওয়া যায়। তবে নৌকা চালক কে খুঁজে পাওয়া যায়নি।পরে ২৮ আগস্ট গুরুদাসপুর উপজেলার বিলসা বিল থেকে আরজুর মৃতদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় আরজুর পিতা অজ্ঞাত ব্যক্তিদের অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করে। এরপর পুলিশ তদন্তে নামে । তথ্য প্রযুক্তির সহায়তা এবং স্থানীয় লোকজনদের দেয়া তথ্য মতে পুলিশ গত রবিবার রাত সাড়ে বারটায় গুরুদাসপুর উপজেলার বেড়গঙ্গারামপুর গ্রাম থেকে বাইজিদ বোস্তামীকে  আটক করে। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে বায়েজিদ হতাকান্ডের কথা স্বীকার করে এবং হত্যা কান্ডের বর্ননা দেয়।

error: Content is protected !!