হোম » প্রধান সংবাদ » উখিয়া অনলাইন প্রেস ক্লাবে চেয়ার উপহার দিল কোস্ট ট্রাস্ট

উখিয়া অনলাইন প্রেস ক্লাবে চেয়ার উপহার দিল কোস্ট ট্রাস্ট

উখিয়া প্রতিনিধি : উখিয়া অনলাইন প্রেসক্লাব’কে চেয়ার উপহার দিলেন বেসরকারি উন্নয়ন সংস্থা-কোস্ট ট্রাস্ট। মঙ্গলবার সকাল ১১টায় কোস্ট ট্রাস্টের পক্ষ থেকে এই সামগ্রী প্রদান করা হয়।কোস্ট ট্রাস্টের নির্বাহী পরিচালক মোঃ রেজাউল করিম চৌধুরী ও সহকারী পরিচালক মোঃ জাহাঙ্গীর আলমের আন্তরিকতায় এসব উপহার সামগ্রী অনলাইন প্রেসক্লাবের সভাপতি/সাধারণ সম্পাদকের নিকট হস্তান্তর করা হয়।

উপহার সামগ্রী গ্রহণকালে উখিয়া অনলাইন প্রেসক্লাবের পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি শফিক আজাদ, সাধারণ সম্পাদক ও আমাদের সময়ের প্রতিনিধি পলাশ বড়ুয়া, যুগ্ন সাধারণ সম্পাদক ও দেশ রূপান্তর প্রতিনিধি শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ডিবিডিনিউজের সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক ও রাইজিং কক্সের সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, সদস্য অধ্যাপক আলমগীর মাহামুদ, শরিফ আজাদ, সবুজ বড়ুয়া এবং রিদুয়ানুল হক সোহাগ প্রমূখ।

কোস্ট ট্রাস্টের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, কোস্টট্রাস্টের রিলিফ অপারেশন সেন্টারের টিম লিডার রেজাউল করিম, ফিল্ড কো-অডিনেটর মোঃ জুলফিকার হোসনে ছিদ্দিক ও এনামূল হক।

এসময় অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ বলেন, বেসরকারি উন্নয়ন সংস্থা-কোস্টট্রাস্ট লোকাল এনজিও হিসেবে দীর্ঘদিন ধরে সুনামের সাথে উন্নয়মূলক কাজ করে যাচ্ছে। বিশেষ করে ২০১৭ সালের ২৫ আগস্ট রোহিঙ্গা অনুপ্রবেশের পর থেকে রোহিঙ্গা এবং স্থানীয় মাঝে সোহার্দপূর্ণ অবস্থান সৃষ্টিতে বড় ভূমিকা রাখছে।

এছাড়াও রোহিঙ্গা এবং স্থানীয়দের মাঝে ত্রাণ সহায়তা থেকে শুরু করে সার্বিক বিষয়ে অবদান রেখে আসছে কোস্টট্রাস্ট। এরই ধারাবাহিকতায় উখিয়া অনলাইন প্রেসক্লাব’কে উপহার সামগ্রী প্রদান করা হয়। এজন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সভাপতি।

error: Content is protected !!