হোম » আইন-আদালত » বহুল আলোচিত সাহেদ গ্রেপ্তার – র‌্যাব এর বিশেষ অভিযান

বহুল আলোচিত সাহেদ গ্রেপ্তার – র‌্যাব এর বিশেষ অভিযান

আওয়াজ অনলাইনঃ বহুল আলোচিত রিজেন্ট হাসপাতালে করোনা টেস্ট প্রতারণা মামলার প্রধান পলাতক আসামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ র‌্যাব এর বিশেষ অভিযানে বুধবার (১৫ জুলাই) ভোরে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে অবৈধ অস্ত্রসহ গ্রেপ্তার হয়েছেন।

এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব এর পরিচালক লিগেল অ্যান্ড মিডিয়া উইংয়ের লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।
আগের দিন মঙ্গলবার সন্ধ্যা সাতটার সময় গাজীপুরে কাপাসিয়া থেকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের প্রতারণা কাজের অন্যতম সহযোগী রিজেন্ট গ্রুপের এমডি এবং মামলার ২ নম্বর আসামি মাসুদ পারভেজকে গাজীপুর থেকে গ্রেপ্তার করে র‌্যাব।

সরকারের সঙ্গে চুক্তির শর্ত ভঙ্গ করে জালিয়াতি করে টাকার বিনিময়ে করোনাভাইরাস পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়াসহ প্রতারণার অভিযোগ ওঠার পর ৬ জুলাই ঢাকার রিজেন্ট হাসপাতালের অভিয়ান চালায় র‌্যাব। পরদিন উত্তরা পশ্চিম থানায় র‌্যাব বাদী হয়ে সাহেদ করিমকে এক নম্বর আসামি করে মামলা করা হয়। সাহেদ এখনো পলাতক বলে জানিয়েছে র‌্যাব। তবে, রিজেন্ট হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তরিকুল ইসলাম শিবলীকে গ্রেপ্তার করা হয়েছে বৃহস্পতিবার সকালে। তাকে হাসপাতালটির মালিক শাহেদের সহযোগী হিসাবে উল্লেখ করা হয়েছে র‌্যাবের পক্ষ থেকে।
গত দু’দিনে আরও ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এই গ্রেপ্তারকৃতদের সকলেই হাসপাতালটির কর্মকর্তা-কর্মচারী। চিকিৎসার নামে প্রতারণার অভিযোগে র‌্যাবের মামলায় এই গ্রেপ্তারকৃতরাও অভিযুক্ত রয়েছেন। এদিকে রিমান্ডে থাকা আট আসামির সাতজনকে জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার আদালতে সোপর্দ করেছে পুলিশ। পরে আদালতের নির্দেশে তাঁদের কারাগারে পাঠিয়ে দেয়া হয়।

সুত্র- আরটিভি

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!