হোম » অপরাধ-দুর্নীতি » ঈশ্বরদীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সাংবাদিক সম্মেলন

ঈশ্বরদীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সাংবাদিক সম্মেলন

শহিদুল ইসলাম, ঈশ্বরদী প্রতিনিধি ঃ মানসিক ভারসাম্যহীন থাকা অবস্থায় সুকৌশলে নিজ স্ত্রী রেহেনা বেগম কর্তৃক অত্যাচার নির্যাতন ও বসত বাড়িসহ প্রায় সাড়ে ছাব্বিশ কাঠা জমি রেজিষ্ট্রি করে নেওয়ার প্রতিবাদে এবং রেজিষ্ট্রি বাতিলের দাবিতে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ দুপুরে ঈশ^রদী উপজেলা প্রেসক্লাবে নির্যাতিত স্বামী ও জমির মালিক কামাল হোসেন সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন। এসময় তার বন্ধু ও দোকানের ম্যানেজার আজিজুল হকসহ বিভিন্ন জাতীয় দৈনিক ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে কামাল হোসেন অভিযোগ করে বলেন,আমি বিদেশ থেকে আসার পর থেকে আমার স্ত্রী রেহেনা বেগম নানা ভাবে আমাকে নির্যাতন চালাতে থাকে।

একের পর এক ঘুমের ওষুধ খাইয়ে মানুষিক রোগী করে সুকৌশলে জমি রেজিষ্ট্রি করে নেয়। এর পর পাবনা সদর হাসপাতালের ডাক্তার ও পাবনা মানসিক হাসপাতালের ডাক্তারের চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে মানসিক ভারসাম্য ফিরে পেয়ে স্ত্রীর জমি রেজিষ্ট্রি করে নেওয়ার কৌশল ও উদ্দেশ্য বুঝতে পারি।

তিনি আরও বলেন, আমি মানসিক রোগী থাকা অবস্থায় আমাকে দিয়ে আমার স্ত্রীর নামে গত ৫/০৭/২০২০ ইং তারিখে ঈশ^রদী সাব-রেজিষ্ট্রি অফিস থেকে রেজিষ্ট্রি করে নেওয়া জমি ও বসত বাড়ি রেজিষ্ট্রি বাতিল করার আবেদন জানাচ্ছি।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!