হোম » রাজনীতি » সরিষাবাড়ীর সাতপোয়া ইউপিতে ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ আবদুর রশীদের নির্বাচনী প্রচার ও গনসংযোগ

সরিষাবাড়ীর সাতপোয়া ইউপিতে ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ আবদুর রশীদের নির্বাচনী প্রচার ও গনসংযোগ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীর সাতপোয়া ইউনিয়নে আওয়ামীলীগ সরকারের বহুমুখী উন্নয়ন মূলক কর্মকান্ড প্রচার এবং স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী তেঁজগাও থানা আওয়ামী লীগের সভাপতি, জেলা ও উপজেলা আওয়ামীলীগের সদস্য অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ নির্বাচনী প্রচার ও গনসংযোগ করেছেন।

শুক্রবার (২২ ডিসেম্বর) সাতপোয়া ইউনিয়নে ১১টি স্থানে সমাবেশ অনুষ্ঠিত হয়। সাতপোয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মাষ্টারএর সঞ্চালনায় সমাবেশ গুলোতে প্রধান অতিথির বক্তব রাখেন্য জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ।

চুনিয়াপটল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত সমাবেশে তিনি বলেন, আমি এমপি নির্বাচিত হলে আমার বেতনের টাকা গরীব মানুষের মধ্যে বিতরণ করে দেব। দূর্ণীতি আমি জীবনে করিনাই, ভবিষ্যতেও করবোনা প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, আমি নিশ্চয়তা দিয়ে বলতে পারি আমি কারো কোন ক্ষতি করবোনা। আমার সময়ে মাস্তানী গুন্ডামী চলবেনা। আমি সরকারী বরাদ্ধ বিক্রী করবোনা এবং রাস্তাঘাটের উন্নয়ন বরাদ্ধ শতভাগ কাজ করার চেষ্টা করবো।

এ ছাড়াও তিনি স্থানীয় প্রতিনিধি দিয়ে এমপিগিরী করবোনা বলে সাফ জানিয়ে দেন। সাতপোয়া ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরএর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ গনি, পৌর আওয়াামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বিআরডিবি চেয়ারম্যান শফিকুল ইসলাম খোকন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু প্রমূখ।

দিনব্যাপী নির্বাচনী সমাবেশে সাতপোয়া ইউনিয়নের নগদা সোনাকান্দর মোড়, বেলাল মসজিদ এলাকা, ছাতারিয়া, আদ্রা চৌরাস্তা, জামিরা, আদ্রা পশ্চিম, ঘোড়ামারা, গিয়াসের মোড়, শিশুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ এলাকায় বিপুল সংখ্যক নেতাকর্মী অংশনেন।

Loading

error: Content is protected !!