হোম » অপরাধ-দুর্নীতি » সিপিএসসি, র‌্যাব-৫ কর্তৃক রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন সিটিহাট মোড় হতে ১৮ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক

সিপিএসসি, র‌্যাব-৫ কর্তৃক রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন সিটিহাট মোড় হতে ১৮ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক

আবুল হাশেম,রাজশাহী ব‍্যুরোচীফঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

১। ২২ ডিসেম্বর ২০২৩ তারিখ সময় দুপুর-১৪.৩০ ঘটিকায় রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন সিটিহাট নামক এলাকায় অপারেশন পরিচালনা করে গাঁজা-১৮ কেজি, ইজিবাইক-০১টি, মোটরসাইকেল-০১ টি, মোবাইল-০৩টি, সীম-০৪ টি, নগদ-১২,০০০/-টাকা উদ্ধার করেন এবং আসামী ১। মোঃ শামীম (২৬), পিতা-আব্দুর রশিদ, সাং-ধুতরাবন, থানা-দামকুড়া, ২। মোঃ আরিফ (২৮), পিতা-মৃত আরত আলী, সাং-কাশিয়াডাঙ্গা,
থানা-কাশিয়াডাঙ্গা, উভয়-রাজশাহী মহানগরদ্বয়কে আটক করে।

২। ঘটনার বিবরণে প্রকাশঃ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ০১টি ব্যাটারী চালিত ইজিবাইক ও ০১ টি মোটর সাইকেল যোগে আমচত্ত্বর হতে লিলিহল মোড়ের দিকে আসছে। উক্ত সংবাদ পেয়ে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন সিটিহাট মোড় হতে অনুমান ১০০ গজ পশ্চিমে রাজশাহী রেসিডেন্সিয়াল কলেজের সামনে পাঁকা রাস্তার উপর র‌্যাবের টিম চেকপোষ্ট পরিচালনা করে। চেকপোষ্ট পরিচালনাকালে উক্ত ঘটনাস্থলে ০১টি ব্যাটারী চালিত ইজিবাইক এবং ০১ টি মোটরসাইকেল আসলে থামানোর সংকেত দিলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ০২ জন মাদক ব্যবসায়ী (উক্ত ইজিবাইক চালক ও মোটর সাইকেল চালক) কৌশলে দ্রুত পালানোর চেষ্টাকালে র‌্যাবের টিম ০২ জনকে ঘটনাস্থলেই আটক করে।

৩। ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানায় যে, ধৃত ১নং আসামীর ইজিবাইকে থাকা সাদা প্লাস্টিকের বস্তার ভিতর অবৈধ মাদকদ্রব্য গাঁজা আছে। পরবর্তীতে ১নং আসামী কর্তৃক চালিত ইজিবাইকের ড্রাইভিং সিট সংলগ্ন নিচে বাম পা-দানি হতে উক্ত গাঁজা উদ্ধার করে এবংুধৃত ১নং আসামী ২নং আসামীর সহায়তায় (প্রহরায়) ইজিবাইক চালিয়ে অজ্ঞাত স্থান হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে রাজশাহী মহানগরীর বিভিন্ন জায়গায় বিক্রয়ের উদ্দেশ্যে যাচ্ছিল। আটককৃত ব্যক্তিদ্বয় পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে রাজশাহী মহানগরীর বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। আটককৃত আসামীদ্বয়ের প্রত্যেকের ইতিপূর্বে ০৩ টি করে মাদকের মামলা রয়েছে।

উপরোক্ত ঘটনায় রাজশাহী মহানগরীর শাহমখদুম থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

error: Content is protected !!