হোম » রাজনীতি » গোবিন্দগঞ্জে বিএনপি-জামাতের অবরোধে আঃ লীগের অবস্থান কর্মসূচি 

গোবিন্দগঞ্জে বিএনপি-জামাতের অবরোধে আঃ লীগের অবস্থান কর্মসূচি 

আঃ খালেক মন্ডল : গাইবান্ধার গোবিন্দগঞ্জে সারাদেশে বিএনপি জামাতের নৈরাজ্য, অবরোধ ও অগ্নিসন্ত্রাস রুখে দিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে পৃথক পৃথক ভাবে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার  (১লা নভেম্বর ) বিকালে পৌরশহরের বগুড়া-রংপুর মহাসড়কে বিক্ষোভ মিছিল করে জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক সাংসদ অধ্যক্ষ আবুল কালাম আজাদের নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। মিছিলটি পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মহাসড়কের চতুরঙ্গ মোড়ে শেষ হয়। সভায় বক্তব্য রাখেন সাপমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি প্রভাষক শাকিল আকন্দ বুলবুল।

অপরদিকে, গোবিন্দগঞ্জে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা আব্দুল লতিফ প্রধান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোকাদ্দেস আলী প্রধান বাদুর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিন করে পথ সভায় উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও কাটাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা জোবায়ের হাসান মোঃ শফিক মাহমুদ গোলাপসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পৃথক সভায় বক্তারা বলেন,বিএনপি-জামাতের ডাকা অবরোধ কর্মসূচি জনগণ প্রত্যাখ্যান করেছে। বিএনপি জামায়াত অবরোধের নামে সারাদেশে ব্যাপক অগ্নিসংযোগ পুলিশ হত্যার তীব্র সমালোচনা করা হয়।

error: Content is protected !!