হোম » অপরাধ-দুর্নীতি » রাজশাহীতে ৫৩০ গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহীতে ৫৩০ গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

আবুল হাশেম, রাজশাহী ব্যুরো : রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন বসন্তপুর নামক এলাকায় র‍্যাব অপারেশন পরিচালনা করে হেরোইন-৫৩০ গ্রাম উদ্ধার করেন এবং আসামী ১। মোঃ নাসির উদ্দিন বাবু (৪০), পিতা- নওশাদ কালু, মাতা-মোসাঃ পানফুল, সাং-বসন্তপুর গণিগ্রাম (লালপুকুর), থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী’কে গ্রেফতার করে।
র‍্যাব জানায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন বসন্তপুর বাজার মোড়স্থ কড়ই গাছের নীচে গোগ্রাম বাজারগামী পাঁকা রাস্তার উপরে কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্যসহ অবস্থান করছে। বিষয়টি জানা মাত্রই ঘটনাস্থল বসন্তপুর বাজার মোড়স্থ কড়ই গাছের নীচে গোগ্রাম বাজারগামী পাঁকা রাস্তার উপরে পৌছা মাত্রই র‍্যাবের উপস্থিতি
টের পেয়ে ০২ জন ব্যক্তি কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‍্যাবের টিম ০১ জন ব্যক্তিকে হাতে নাতে ঘটনাস্থল হতে
আটক করে এবং অপর ০১ জন অজ্ঞাত ব্যক্তি রাতের আধারে দৌড়ে কৌশলে পালিয়ে যায়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, তার নিকট অবৈধ মাদক হেরোইন আছে। পরবর্তীতে র‍্যাবের টিম ধৃত আসামীর দেহ তল্লাশী করে পরিহিত লুঙ্গীর ডান কোচে অভিনব কায়দায় গুজিয়ে লুকায়িত অবস্থায় উক্ত অবৈধ মাদকদ্রব্য উদ্ধার করে।
ধৃত আসামী এবং পলাতক অজ্ঞাতনামা ২নং আসামীসহ পরস্পর যোগসাজসে অবৈধ মাদকদ্রব্য হেরোইন অবৈধভাবে সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে নিজেদের দখল ও হেফাজতে রেখে গোদাগাড়ী থানা এলাকাসহ বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল এবং উদ্ধারকৃত অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল।
তার পিসিপিআর যাচাই করে জানা যায় ইতিপূর্বে তার আরও একটি মামলা রয়েছে।
উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদক আইনে মামলার প্রক্রিয়া চলছে।
error: Content is protected !!