হোম » সারাদেশ » চকরিয়াতে মহিলা সন্ত্রাসী দিয়ে সম্পত্তি দখল করার অভিযোগ

চকরিয়াতে মহিলা সন্ত্রাসী দিয়ে সম্পত্তি দখল করার অভিযোগ

এইচ এম রুহুল কাদের,চকরিয়া: চকরিয়া পূর্ব বড় ভেওলা আনিচ পাড়া পিতা, মৃত হারুনুুর রশিদ চৌধুরীর পুত্র হারুন সরওয়ার বাদল(৫৩) এর পৈত্রিক সম্পত্তি অবৈধভাবে দখল করার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার ( ২৩ মে) সকাল ৯ টায় বাদলের পৈত্রিক সম্পত্তি দখল করতে বিএমচর ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মো : হিমেল, পিতা, নাছির উদ্দীন এর নেতৃত্বে ১০/ ১২ জন মহিলা নিয়ে পৈত্রিক সম্পত্তির খালি থাকা জমিতে অবৈধভাবে টেংরা বেড়া দিয়ে দখল করে ফেলে। দখলকারীরা বেশির ভাগ মহিলা ছিলেন। এসময় ৯৯৯ কল দিলে পুলিশ এসে কাজ বন্ধ করে দেওয়া হয়।

এবিষয়ে হারুন সরওয়ার বাদল (৫৩) বাদী হয়ে চকরিয়া থানায় ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১২জনকে আসামি দেখিয়ে একটি অভিযোগ দায়ের করেন। হারুন সরওয়ার বাদল জানান, চকরিয়া উপজেলা বিএমচর মৌজার বেতুয়াবাজারস্থ আর.এস ১৫৬ নং খতিয়ানের এম. আর.আর ২৬১নং খতিয়ানের আর.এস ১৭৮০ নং দাগের আন্দর বি.এস ৪২৭ নং খতিয়ানের বি.এস ৫৭৮৩ দাগের আন্দর মোট ১.১০ একর দোকানসহ ভিটার জমি রয়েছে। জমিটি জেঠাতো ভাই ইব্রাহিম চৌধুরী, মনছুরুল ইসলাম, তৈয়বুল ইসলাম হতে আমি ও আমরা ৫ ভাই মিলে ক্রয় করি।

উক্ত জমিতে কিছু খালি জায়গা পড়ে আছে। খালি জায়গার লোভ সামলাতে না পেরে হিমেলের নেতৃত্বে দখল করার জন্য পায়তারা চালাচ্ছে। এ বিষয়ে চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, হারুন সরওয়ার বাদলের একটি অভিযোগ হাতে পেয়েছি । তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়ার জন্য কাজ চলমান রয়েছে। প্রশাসন জরুরি পদক্ষেপ না নিলে সংঘাত হওয়ার আশঙ্কা রয়েছে বলে জানান স্থানীয় লোকজন।

Loading

error: Content is protected !!