হোম » অন্যান্য বিভাগ » চন্দনাইশে বেসরকারি হাসপাতালে কিশোরের মৃত্যু, স্বজনদের অভিযোগ চিকিৎসার গাফেলতি

চন্দনাইশে বেসরকারি হাসপাতালে কিশোরের মৃত্যু, স্বজনদের অভিযোগ চিকিৎসার গাফেলতি

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের চন্দনাইশ দোহাজারী ন্যাশনাল হসপিটালের  চিকিৎসাকের গাফেলতিতে এমদাদুল ইসলাম মেজবাহ (১৬) নামে ৮ম শ্রেণীর এক ছাত্রের মৃত্যু ঘটেছে। পরবর্তীতে হসপিটাল কতৃপক্ষের টাকার বিনিময়ে সমঝোতা হয় বলে জানান খাগরিয়া ১ নম্বর ওয়ার্ডের মেম্বার মো.সেলিম।
আজ রোববার সকালে দোহাজারী পৌরসভায় দোহাজারী ন্যাশনাল হসপিটাল এ ঘটনা ঘটে।
সে সাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড মাঝের পাড়ার ইসলাম মিয়ার ছেলে । সে খাগরিয়া ভোর বাজার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র।
জানা যায়, এমদাদ জ্বর নিয়ে গত শনিবার বিকেলে দোহাজারী ন্যাশনাল হসপিটালে ভর্তি হয়। কর্তব্যরত চিকিৎসক ডেঙ্গু ও ম্যালেরিয়া পরীক্ষা করায়। রিপোর্টে ফলাফল নেগেটিভ আসে। সেই থেকে নিয়মিত চিকিৎসা দিয়ে আসলে ও সকালে শ্বাসকষ্ট বেড়ে গেলে রোগীর স্বজনরা নার্সকে বিষয়টি অবহিত করলে আধা ঘন্টায় ও অক্সিজেন লাগাতে পারেনি পরে কর্তব্যরত চিকিৎসক দেখে তাকে মৃত ঘোষণা করেন। সেই থেকে মৃত রোগীর স্বজনরা হাসপাতালে অবহেলার কারণে তার মৃত্যু ঘটে দাবি করে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেছেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই বিষয়ে মৃত মেজবাহের স্বজনদের থানা অভিযোগ করতে বললে ও তারা অভিযোগ করেনি।
এস
error: Content is protected !!