হোম » অন্যান্য বিভাগ » ভাতাভোগীদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময় 

ভাতাভোগীদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময় 

চাটখিল প্রতিনিধি: নোয়াখালীর চাটখিল উপজেলার পাঁচগাও ইউনিয়নের সরকারি ভাতাভোগী ১৭শ  মানুষের সাথে মতবিনিময় সভা করেছেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসন হতে  বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চাটখিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির।
রবিবার (১০ সেপ্টেম্বর) চাটখিল পাঁচগাও বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় পাঁচগাঁও ইউনিয়নের বয়ষ্ক, বিধবা, প্রতিবন্ধীসহ সকল ভাতা ও সুবিধাভোগী এবং স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে চাটখিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এই মতবিনিময় সভার আয়োজন করেন।
স্থানীয় পাঁচগাও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চাটখিল উপজেলার আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির।
এছাড়াও মতবিনিময় সভায় বক্তব্য প্রদান করেন চাটখিল পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন চৌধুরী,  ৬নং পাঁচগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দীন রাহেল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ আশরাফুর রহমানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নৌকার মনোনয়ন প্রত্যাশী জাহাঙ্গীর কবির বলেন, ‘বাংলাদেশে যে পরিমান সামাজিক নিরাপত্তা কর্মসূচি চালু আছে, তা বিশ্বের জন্য অনন্য দৃষ্টান্ত। বর্তমান সরকারের আমলেই এ সকল কর্মসূচি সহায়তায় জনগণ অভাব দূর হয়েছে। ঘরে ঘরে সচ্ছলতা ফিরে এসেছে। যাদের ঘর নেই, তারা আশ্রয়ণ প্রকল্পের আওতায় ঘর পেয়েছে।’ সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির মাধ্যমে সরকারে সহযোগিতার এই ধারা অব্যাহত রাখতে ইউনিয়নের সবাইকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য অনুরোধ জানান।
পাঁচগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠন সমূহের সার্বিক ব্যবস্থাপনায় সভায় ইউনিয়নের ১৭ শত ভাতাভোগী ছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
এস
error: Content is protected !!