হোম » অন্যান্য বিভাগ » নৈতিক মান সম্মত শিক্ষাই অগ্রগতির সবকিছুর মূল- জাহাঙ্গীর কবির

নৈতিক মান সম্মত শিক্ষাই অগ্রগতির সবকিছুর মূল- জাহাঙ্গীর কবির

চাটখিল প্রতিনিধি: সর্বকালের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত “স্মার্ট বাংলাদেশ” বাস্তবায়নের লক্ষ্যে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণ, তরুন শিক্ষার্থীদের আধুনিক এবং নৈতিক শিক্ষায় উদ্বুদ্ধকরণে কামালপুর মো: হাশেম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক, ম্যানেজিং কমিটি, জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের অংশগ্রহণে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, একটিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চাটখিল উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার আহসান উল্যাহ চেীধুরী, পাঁচগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, আনোয়ার হোসেন, শহিদ উল্যাহ চেয়ারম্যান, শামসুল আলম মন্টু  সহ প্রমুখরা উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানের সভাপতিত্বে করেন কামালপুর মো: হাশেম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেল্লাল হোসেন।
প্রধান অতিথির বক্তব্য জাহাঙ্গীর কবির বলেন, এ বিশ্বে সকল উন্নতি সকল সভ্যতা সকল অগ্রগতি সবকিছুর মূল হলো শিক্ষা। শিক্ষার অগ্রগতির সাথে এগিয়ে যাই একটি রাষ্ট্র, একটি সমাজ এবং একটি দেশ। তাই, শিক্ষা কে প্রাধান্য দিয়ে বাংলাদেশের সফল প্রধান মন্ত্রী দেশ নেএী শেখ হাসিনার শিক্ষা কে অন্যান্য উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য নানা ধরনের পরিকল্পনা করেছে এবং শিক্ষার্থীদের পড়ালেখার প্রতি আগ্রহ করে তোলার জন্য শতভাগ উপবৃত্তির ব্যবস্হা করেছেন।
এক পর্যায়ে জাহাঙ্গীর কবির তার বক্তব্যেই শেখ হাসিনার জন্য দোয়া চান এবং সামনের বার ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ভোট দিয়ে যেনো সরকার হিসাবে দেশ পরিচালনা করতে পারে।
error: Content is protected !!