হোম » প্রধান সংবাদ » স্যানেটারি, টাইলস্ মোজায়িক শ্রমিক ইউনিয়ন অফিসের  বঙ্গবন্ধুর ছবি ভাংচুর

স্যানেটারি, টাইলস্ মোজায়িক শ্রমিক ইউনিয়ন অফিসের  বঙ্গবন্ধুর ছবি ভাংচুর

রবিউল হাসান লায়ন,জামালপুর: জামালপুর স্যানেটারি,টাইলস্ শ্রমিক ইউনিয়ন অফিসের জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করেছে দুর্বৃত্তরা । বৃহস্পতিবার গভীর রাতে জামালপুর রেল গেট সংলগ্ন জামালপুর স্যানেটারি, টাইলস্ মোজায়িক শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় গতকাল শুক্রবার বিকেলে জামালপুর সদর থানা সংগঠনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম  একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগ সূত্রে জানা গেছে জামালপুর জেলা স্যানেটারি,টাইলস্, মোজায়িক পরিচালনা কমিটির প্রচার সম্পাদক মোঃ মামুন তার সাঙ্গ প্রাঙ্গদের নিয়ে
বৃহস্পতিবার গভীর রাতে হামলা চালিয়ে সদর  উপজেলার স্যানেটারি, টাইলস্, মোজায়িক শ্রমিক ইউনিয়ন রেজি নং ময়মন-২১কার্যালয়ে অতর্কিত হামলা চালিয়ে  অফিস ভাংচুর করে এবং অফিসের ড্রয়ার ভেঙ্গে ৬৬ হাজার ৭শত টাকা লুট করে নেয়। এছাড়া ওই অফিসে  টাঙ্গানো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবরের ছবি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করে তারা।
এ ব্যাপারে সংগঠনের সভাপতি সেলিম রেজা বলেন জামালপুর জেলা দালান নির্মাণ শ্রমিক ইউনিয়নের কতিপয় নেতৃবৃন্দের উসকানিতে আমাদের অফিস ওই দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। আমরা প্রশাসনের কাছে অভিযুক্তদের শাস্তির দাবি জানায় এ ব্যাপারে জামালপুর সদর থানার ওসি রেজাউল ইসলাম খান বলেন দুটি সংগঠনের মধ্যে রেসারেসি থাকার জন্য ভাংচুরের ঘটনাটি ঘটেছে । তবে কেউ মামলা দিলে  মামলা নেয়া হবে।
error: Content is protected !!