হোম » সারাদেশ » চকরিয়াতে সাঈদীর বিজয় জাফরের টানা পরাজয় 

চকরিয়াতে সাঈদীর বিজয় জাফরের টানা পরাজয় 

এইচ এম রুহুল কাদের,চকরিয়া: পর্যটন নগরী কক্সবাজারের প্রবেশদ্বার চকরিয়া উপজেলার আওয়ামী লীগের আলোচিত নেতা জাফর আলমের রাজনৈতিক পতন কোনোভাবেই ঠেকানো যাচ্ছে না। অপরদিকে চকরিয়া উপজেলার বর্তমান চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীর রাজনৈতিক উত্থান অব্যাহত রয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে চকরিয়া-পেকুয়া আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন জাফর আলম। তবে সবশেষ দ্বাদশ সংসদ নির্বাচনে দল থেকে মনোনয়ন পাননি তিনি। দলীয় মনোনয়ন না পেয়ে হন স্বতন্ত্র প্রার্থী। কিন্তু নির্বাচনে কল্যাণ পার্টির প্রার্থী সৈয়দ মুহাম্মদ ইবরাহিমের কাছে পরাজিত হন। এবার উপজেলা পরিষদ নির্বাচনেও হেরেছেন সাবেক সংসদ সদস্য জাফর আলম। তিনি বর্তমান চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীর কাছে হেরেছেন।

জানা গেছে, চেয়ারম্যান পদে ফজলুল করিম সাঈদী ৫৯ হাজার ৯৫৩ ভোট পান। আর জাফর আলম পেয়েছেন ৫৮ হাজার ২৮২ ভোট। এছাড়া আনারস প্রতীকের আবদুল্লাহ আল হাসান সাকিব পেয়েছেন ৪ হাজার ৩২৬ ভোট এবং মোটরসাইকেল প্রতীকের প্রার্থী বদিউল আলম পেয়েছেন ১ হাজার ২ ভোট। চকরিয়া উপজেলায় মোট ভোটার তিন লাখ ৬১ হাজার ৮৭ জন। উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ১ লাখ ২৪ হাজার ৭২টি। ভোটের হার ৩৪ দশমিক ৩৬ শতাংশ।

Loading

error: Content is protected !!