হোম » প্রধান সংবাদ » শেরপুরে কারিগরি কলেজে ভর্তি সহায়তা করল কলেজ ছাত্রলীগ     

শেরপুরে কারিগরি কলেজে ভর্তি সহায়তা করল কলেজ ছাত্রলীগ     

শেরপুর প্রতিনিধিঃ বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড কর্তৃক  সিদ্ধান্ত অনুযায়ী গত ২৩-৩০  সেপ্টেম্বর পর্যন্ত ২০২০-২১ সেশনে ডিপ্লোমা -ইন ইন্জিনিয়ারিং এ  চান্স পাওয়া শিক্ষার্থীরা  কলেজে গিয়ে ভর্তি হন । ভর্তি কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা এবং শিক্ষার্থীদের সহযোগিতার জন্য শেরপুর জেলা ছাত্রলীগের নির্দেশ মোতাবেক শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউট  ছাত্রলীগের উদ্যোগে  ২০২০-২১ সেশনে নবীন  ভর্তি ইচ্ছুক ছাত্র-ছাত্রীদের সার্বিক সহযোগিতা করার লক্ষ্যে  গত ২৩-৩০ সেপ্টেম্বর পর্যন্ত তথ্য সহায়তা কেন্দ্রের  কার্যক্রম পরিচালনা করা হয়। সার্বক্ষণিক ভর্তি সংক্রান্ত তথ্য সেবা দিতে  কলেজ ক্যম্পাসে হেল্প ডেস্ক বসিয়েছে শেরপুর পলিটেকনিক  ইনস্টিটিউট ছাত্রলীগ ।
তথ্য সহায়তা কেন্দ্রের  কার্যক্রমের নেতৃত্ব দিচ্ছেন শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সভাপতি হাসানুর রহমান এবং  সাধারণ সম্পাদক আব্দুর রাকিব। এবং  সাংগঠনিক সম্পাদক মো: সুজন মিয়া সাধারণ সম্পাদক আব্দুর রাকিব  বলেন, দেশের বিভিন্ন জেলা থেকে ভর্তি হতে আসা নবীন শিক্ষার্থীদের সব রকম সহয়তা দিচ্ছে শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের নেতা কর্মীরা।  শিক্ষার্থীর যেন কোন প্রকার  হয়রানির শিকার হতে না হয় সেদিকে লক্ষ্য রাখা হচ্ছে বলে জানান তিনি ।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা জানান, পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগ কতৃক আয়োজিত ভর্তি সহায়তা কেন্দ্র করায় আমি সত্যিই আনন্দিত। জেলাছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক  তাদের প্রতি সন্তোষ প্রকাশ করেন এবং বলেন এই ধরনের কর্মসূচি বা উদ্যোগ নেওয়ার তাদের যদি কোন সহযোগিতা লাগে জেলা ছাত্রলীগ সদাসর্বদা প্রস্তুত আছে।
ভর্তির জন্য আসা ছাত্রছাত্রীরা জানায়, শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউট  ছাত্রলীগ কতৃক আয়োজিত  তথ্য সহায়তা কেন্দ্র শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউট   এ ভর্তি সংক্রান্ত সকল তথ্য দিচ্ছেন তারা। এমন কার্যক্রমে আমরা উপকৃত। এবং অনেকে বলেন, আমরা দূর থেকে আসছি, আসলে কিছুই চিনি না, ভর্তি সহায়তা কর্মসূচির মাধ্যমে আমরা অতি তাড়াতাড়ি ভর্তি হতে পারছি, এজন্য কলেজের বড় ভাইদের নতুন শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের পক্ষ থেকে ধন্যবাদ ।
error: Content is protected !!