হোম » প্রধান সংবাদ » রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৬ নারী সহ ১৬ জন দালাল গ্রেপ্তার

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৬ নারী সহ ১৬ জন দালাল গ্রেপ্তার

মু.তামিম সিফাতুল্লাহ  : রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে ৬ নারীসহ ১৬ জন দালালকে গ্রেপ্তার করেছে পুলিশ। যারা কম খরচে চিকিৎসা ও টেস্ট করিয়ে দেয়ার নাম করে বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে গিয়ে রোগিদের সঙ্গে প্রতারণা করে। সোমবার সকালে মহানগরীর লক্ষীপুর এলাকায় রাজপাড়া থানা পুলিশ এ অভিযান চালায়। গ্রেপ্তারকৃতদের মধ্যে ১০ জন পুরুষ ও ছয়জন নারী রয়েছে।
গ্রেপ্তাকৃতরা হলেন, নগরীর কাজীহাটা এলাকার মানিক (৪১), সাইদুল ইসলাম (৪০), শিপাইপাড়ার রুবেল (৩১), শ্রী বিমল (২৬), ভাটাপাড়ার শিরাজুল (৩২), রজনা আক্তার (২৪), হড়গ্রাম এলাকার জয়নাল হোসেন (৩৫), উজ্জ্বল হোসেন (৪২), আলীগঞ্জ এলাকার আসমা বেগম (৪০), লক্ষ্মীপুর এলাকার সানোয়ার হোসেন জীম (২৬), সিরাজুলল ইসলাম (৫৭), তালাইমারী এলাকার ফরেজান (২৫), ফকিরের মোড় এলাকা রূপা (৩১), বাঘা সদরের সারাতন খাতুন (৪৫)।
রাজপাড়া থানার ওসি শাহাদত হোসেন খাঁন জানান, গ্রেপ্তাকৃতরা দীর্ঘদিন ধরে মহানগরীর লক্ষীপুর এলাকায় রাজশাহী মেডিকেল হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে রোগীদের কম খরচে টেষ্ট করিয়ে দেয়ার নাম করে অতিরিক্ত অর্থ আদায় করে আসছে। তাদের বিরুদ্ধে নানা প্রতারণা অভিযোগও রয়েছে। এমন অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে ১৬ জন দালালকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে রোগীদের সাথে প্রতারণার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।
error: Content is protected !!