হোম » আইন-আদালত » পুলিশের মামলায় আদালতে আত্মসমর্পণ কারাগারে গেলেন ৩ ছাত্রীলীগ নেতা

পুলিশের মামলায় আদালতে আত্মসমর্পণ কারাগারে গেলেন ৩ ছাত্রীলীগ নেতা

রায়হান আলীঃ সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের দায়ের করা মামলায় উপজেলা ছাত্রলীগের তিন নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ সোমবার দুপুরে ছাত্রলীগের নেতারা আইনজীবীর মাধ্যমে আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক জেসমিন আক্তার তাঁদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আসামিরা হলেন, উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মুনসুর মুন, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন ও পৌর ছাত্রলীগের আহŸায়ক কমিটির সদস্য সুমন।

উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মাহমুদ সরকার এসব তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, গত ২৬ এপ্রিল রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর বাজারে দোকানের সামনে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে দোকানদার ও ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল-মাহমুদ সরকার, যুগ্ম সম্পাদক জাকির, ছাত্রলীগ নেতা মনসুর ও শাওন গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার্থে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এ সময় উপজেলা ছাত্রলীগ-যুবলীগের নেতা-কর্মীরা পুলিশের কাজে বাধা দেন।

এই অভিযোগে ৩০ এপ্রিল উল্লাপাড়া মডেল থানার উপপরিদর্শক (তদন্ত) এনামুল হক বাদী হয়ে ছাত্রলীগের ৬ জন নেতা-কর্মীসহ অজ্ঞাতনামা আরও ২৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এই মামলায় আজ সোমবার তাঁদের কারাগারে পাঠান আদালত।

error: Content is protected !!