হোম » অপরাধ-দুর্নীতি » দুর্নীতির মূল উচ্ছেদ করবেন প্রধানমন্ত্রীঃ ডেপুটি স্পিকার

দুর্নীতির মূল উচ্ছেদ করবেন প্রধানমন্ত্রীঃ ডেপুটি স্পিকার

রাউজ আলী: ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ ঘোষণার প্রভাব পড়তে শুরু করেছে। সরকারি প্রতিষ্ঠানগুলো সব কাজ স্মার্টভাবে করার পরিকল্পনা করছে। জাতির পিতার স্বপ্ন পূরনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই স্বাস্থ্য খাতের ব্যপক উন্নতি হয়েছে।
স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎ,রাস্তা,ব্রিজ,চিকিৎসা খাতের  উন্নয়নের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী । অন্যরা যতদিন ক্ষমতায় ছিল ততদিন স্বাস্থ্যসহ সকল খাতকে পিছনের দিকে নিয়েছে।
সামনে আসছে জাতীয় নির্বাচন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বঙ্গবন্ধুর নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।আগামী নির্বাচনের পর দুর্নীতির মূল উচ্ছেদ করবেন প্রধানমন্ত্রী।আমাদেরে সকলকেই স্মার্ট নাগড়িক হতে হবে।স্মার্ট নাগরিক হিসাবে গড়ে উঠতে হলে প্রথমে দেশপ্রেমীক হতে হবে।শূধূমাত্র নিজেকে নিয়ে ভাবলে চলবে না,এলাকার সমাজের ও দেশের মানুষের কথা ভাবতে হবে।
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৭ মার্চের ভাষণে মাধ্যমে নিরস্ত্র জনতাকে সশস্ত্ররুপের  সজ্জিত হওয়ার অনুপ্রেরণা যুগিয়েছিলেন।২৫ শে মার্চের কালো রাতে ভয়াবহতা সম্পর্কে আপনারা জানেন।২৬ শে মার্চের প্রথম প্রহরে জাতীর পিতা স্বাধীণতার ঘোষনা দেন। আমরা ৯ মাস যুদ্ধক্ষেত্রে অবতীর্ণ ছিলাম স্বাধীন সর্বভোমত্ব রক্ষায়।
এই বাংলাদেশকে একটা উন্নত সমৃদ্ধ প্রতিষ্ঠায় গড়ে তুলতে হলে বঙ্গবন্ধু রেখে যাওয়া খাদ্য,বস্ত্র,চিকিৎসা সহ মানুষের মৌলিক অধিকার নিশ্চিতের পাশাপাশি অপরাধ মুক্ত ধুমপান মুক্ত মাদক মুক্ত একটা সমাজ প্রতিষ্ঠায় আমাদের লক্ষ্য। এ লক্ষ্য বাস্তবায়ন করতে হলে নিজ নিজ কর্মস্থলকে আপন ভাবতে হবে। শুধু ৯ টা থেকে ৫ টা সময় ক্ষেপন করে বেতন উত্তলন করা নয়।স্বাস্থ্য সেবাকে নিশ্চিত করা পাঁচটি মৌলিক অধিকারের মধ্যে একটি।
স্বাস্থ্য ব্যবস্থায় জননেত্রী শেখ হাসিনা বিশ্বে অনেকগুলো পুরস্কার পেয়েছেন। সাড়া বিশ্বের মধ্যে ভ্যাকসিন হিরোর পুরস্কার পেয়েছেন আমাদের প্রধানমন্ত্রী।গত দুই দিন আগে জাতিসংঘের মহাসচিবের সাথে জননেত্রী শেখ হাসিনার দ্বিপাক্ষিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সেখানে মহাসচিব প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন।
সোমবার(৬ মার্চ) সকাল ১০ টায় পাবনার বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের প.প কর্মকর্তা ডাঃ ফাতেমা তুয জান্নাতের সভাপতিত্বে নবনির্মিত ২ তলা ভীত বিশিষ্ট মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন ও স্বাস্থ্য সহকারী হেলথ কেয়ার প্রোভাইডারদের ল্যাপটপ ও  ট্যাব বিতরণ অনুষ্টানে ডেপুটি স্পিকার  মো. শামসুল হক টুকু এমপি এসব কথা বলেছেন। এসময় স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
error: Content is protected !!