হোম » অপরাধ-দুর্নীতি » রৌমারীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রৌমারীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারীতে বাড়ীর ২২ হাজার ৬’শ পিস ইয়াবাসহ রকিব হাসান ওরফে রফিক (৩৪) নামে এক মাদক সম্রাটকে আটক করেছে রৌমারী থানা পুলিশ।
আটক রফিক উপজেলার রৌমারী সদর ইউনিয়নের চরনতুন বন্দর গ্রামের সাবেক সেনা সদস্য আনোয়ার হোসেন এর ছেলে।
সূত্রে জানা গেছে, সোমবার দিনগত রাত আনুমানিক আড়াই টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চরনতুন বন্দর এলাকায় রফিকের নিজ বাড়ীতে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করা হয়।
আটক হওয়া ব্যক্তির বসতবাড়ি’র ঘরের স্টীলের আলমারী ও সিন্ধুক থেকে ২২ হাজার ৬’শ পিস ইয়াবা, দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা’র বাজার মূল্য প্রায় অর্ধকোটি টাকা।
রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার আটকের বিষয় সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত রকিব হাসান ওরফে রফিক নামের একজন বিখ্যাত মাদক কারবারিকে ২২ হাজার ৬’শ পিস ইয়াবাসহ আটক করা হয়।
তিনি আরও বলেন, এর আগে গত এক সপ্তাহ ধরে তথ্যপ্রযুক্তির মাধ্যমে আটক রফিকের খোঁজখবর নেওয়া হয়েছিল এবং গোপন সংবাদের ভিত্তিতে গতকাল  সোমবার দিবাগত গভীর রাতে এ বিপুল পরিমান ইয়াবাসহ তাকে আটক করা হয়।
আটক ব্যক্তির নামে এর আগেই থানায় একাধিক মামলা রয়েছে। পরে  মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে  তার নামে মামলা রুজু করে কোর্টে সোপর্দ করা হবে। আগামীকাল বুধবার কুড়িগ্রাম বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে
error: Content is protected !!