হোম » সারাদেশ » হতদরিদ্র পরিবারের পাশে “অনামিকা আজম ফাউন্ডেশন”

হতদরিদ্র পরিবারের পাশে “অনামিকা আজম ফাউন্ডেশন”

মোঃ মনির হোসেন সোহেল,চাটখিল প্রতিনিধিঃ বহুল আলোচিত স্বেচ্ছাসেবী সংগঠন “অনামিকা আজম ফাউন্ডেশন” সমাজের সুবিধা বঞ্চিত মানুষের মাঝে কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত। তারই ধারাবাহিকতায় এক দরিদ্র পরিবারের কন্যার বিয়েতে আর্থিক সহযোগিতা করেছেন ফাউন্ডেশনের চেয়ারম্যান অনামিকা আজম।

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার ৮নং নোয়াখলা ইউনিয়নের সিংবাহুড়া গ্রামের আনোয়ার উল্লা সারেং বাড়ীর ২৫ মে (শনিবার) বিকেলে হতদরিদ্র রিক্সাচালকের কন্যার বিয়ের জন্য অর্থ সহায়তা প্রদান কর হয়।

হতদরিদ্র পরিবারের  একটি প্রতিবন্ধী কন্যা সন্তান রয়েছে। রিক্সার প্যাডেল ঘুরিয়ে কোনোমতে জীবিকা নির্বাহ করে চলছে পরিবারটি। সম্প্রতি হতদরিদ্র পরিবারের কন্যার বিয়ে ঠিক হলে অর্থ চিন্তায় পড়েন পিতা। মেয়ের বিয়ে নিয়ে রিক্সাচালক বাবা খুবই দুশ্চিন্তায় ভুগেন। এমন পরিস্থিতিতে উক্ত পরিবারটির করুণ অবস্থা একই বাড়ীর আরেক বাসিন্দা সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ নিশাত অত্র ফাউন্ডেশনের চেয়ারম্যান অনামিকা আজম কে অবগত করেন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান অনামিকা আজম দ্রুত সাড়া দিয়ে তার স্বেচ্ছাসেবকদের মাধ্যমে অর্থ সহায়তা নিজ বাড়ীতে পৌছে দেন। উক্ত সহায়তা পেয়ে অশ্রুসিক্ত নয়নে আবেগ আপ্লুত হয়ে ফাউন্ডেশনের চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্যযে, অনামিকা আজম ফাউন্ডেশনের চেয়ারম্যান অনামিকা আজম উপজেলার দশানী টবগার পাল বাড়ির প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আলী আজম খোকার কন্যা। তিনি বৃটেন থেকে এত্র সংগঠনের কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

সম্প্রতি সোমালিয়ার জলদস্যুর হাত থেকে মুক্তি পাওয়া এমভি আবদুল্লাহ এর নাবিক উপজেলার সিংবাহুড়া মুন্সি বাড়ির সালেহ আহমেদ আপন গৃহে আসায়, অনামিকা আজম ফাউন্ডেশনের চেয়ারম্যান এর নির্দেশনায় সংগঠনের সদস্যরা  ফুলের শুভেচ্ছা বিনিময় করেন।

Loading

error: Content is protected !!