হোম » সারাদেশ » গোবিন্দগঞ্জে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের সংবর্ধনা

গোবিন্দগঞ্জে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের সংবর্ধনা

উপজেলা পরিষদ নির্বাচনে নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা দিয়েছে গাইবান্ধার গোবিন্দগঞ্জ ফুলবাড়ী ইউনিয়নের জনসাধারণ।

শুক্রবার (২৪ মে, ২০২৪) সন্ধ্যায় ফুটানীবাজারে ফুলবাড়ী ইউপির সর্বস্তরের জনসাধারণের পক্ষে সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লার সভাপতিত্বে এ সংবর্ধনার আয়োজন করে। সংবর্ধনা অনুষ্ঠানে সদ্য সমাপ্ত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস, চশমা ও সেলাই মেশিন প্রতীকের কর্মী-ভোটার ও সাধারণ ভোটাররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি প্রভাষক শাকিল আকন্দ বুলবুল, গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহবায়ক ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির উপজেলা শাখার সভাপতি এম. এ মতিন মোল্লা এবং স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পাপিয়া রায় পাখি।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই স্থানীয় নেতৃবৃন্দ নব-নির্বাচিতদের ফুলের তোড়া দিয়ে সম্মাননা জানান। পরে আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্যে নব-নির্বাচিতরা ফুলবাড়ী ইউনিয়নের নেতা-কর্মীসহ সকল ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে একটি স্মার্ট ও মডেল উপজেলা গড়ার প্রত্যয়ে সকলের দোয়া-আশীর্বাদ কামনা করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুলবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা, শামীম অ্যান্ড শাকিল কারিগরি কলেজের সহকারী অধ্যাপক আব্দুল আজিজ, বীরমুক্তিযোদ্ধা শ্যামলেন্দু মোহন রায় জীবু বাবু প্রমুখ।

-আঃ খালেক মন্ডল-

Loading

error: Content is protected !!