হোম » অপরাধ-দুর্নীতি » চুয়াডাঙ্গার দর্শনায় ৪টি স্বর্ণের বারসহ আটক ১

চুয়াডাঙ্গার দর্শনায় ৪টি স্বর্ণের বারসহ আটক ১

মোঃ তারিকুর রহমান: দর্শনা থেকে ২৫ ভরি স্বর্ণেরর ছোট-বড় ৪টি বারসহ রিদয় নামে এক চোরাকারবারিকে আটক করেছে চুয়াডাঙ্গা গোয়েন্দা পুলিশ।

যার আনুমানিক বাজার মূল্য প্রায় ২২ লাখ টাকা। রোববার (২৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে দর্শনা-মুজিবনগর সড়কের মেমনগর বিডি মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে একটি মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়। আটককৃত রিদয় দামুড়হুদা উপজেলার নাস্তিপুর গ্রামের নওশেদ আলীর ছেলে।

পুলিশ জানান, চুয়াডাঙ্গা পুলিশ সুপারের নির্দেশে গোপন তথ্যর ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার্স ইনচার্জ (ওসি) মো. শফিকুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স দর্শনা রামনগরে অভিযান পরিচালনা করা হয়।

একটি মোটরসাইকেল চালক হৃদয়কে থামার সংকেত দিলে না থেমে সাদা কস্টেপে মোড়ানো একটা পোটলা রাস্তার পাশে ডোবায় ফেলে দিয়ে পালানোর চেষ্টা করে। এরপর পুলিশ তাকে আটক করে এবং ডোবায় নেমে স্বর্ণের ছোট বড় ৪ টুকরো বার উদ্ধার করে। পরে ঘটনাস্থল পরিদর্শন করে চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান।

এ সময় তিনি বলেন, স্বর্ণের বারগুলো ভারতে পাচারের উদ্দেশ্যে সীমান্তের দিকে যাচ্ছিলো। আমরা আটককৃত আসামির স্বীকারক্তির ভিত্তিতে গডফাদারকে খোঁজার চেষ্টা করছি।

error: Content is protected !!