হোম » অপরাধ-দুর্নীতি » ছাত্রলীগ ও যুবলীগের তিন নেতাকর্মী আটক

ছাত্রলীগ ও যুবলীগের তিন নেতাকর্মী আটক

মাহবুব তরফদার, গাজীপুর মহানগর প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে গতকাল রোববার এমএসআর সামগ্রী ক্রয় সংক্রান্ত দরপত্র জমাদানের সময় বাঁধা দেওয়ার অভিযোগে তিন জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, টঙ্গী পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ফয়েজ আহমেদ রাজু (৩০), ৫৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সানি (২৫) ও ৪৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মাহফুজ ইসলাম।এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ছাত্রলীগের রিপন, পারভেজ ঢালীসহ প্রায় ২০ জন পালিয়ে যায়।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে এমএসআর সামগ্রী ক্রয়ের দরপত্র আহবান করে ৬টি খাতে প্রায় এক কোটি টাকার দরপত্র জমা দেয়ার শেষ দিন ছিল রোববার। সকাল সাড়ে ১০টার দিকে বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যবসায়ীরা দরপত্র জমা দিতে হাসপাতালে আসেন। এ সময় গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক এস.এম আলমগীর হোসেনের নেতৃত্বে তার লোকজন নিয়ে ‘ছিদ্দিক এন্টারপ্রাইজ’ ও ‘তুলক এন্টারপ্রাইজ’-এর নামে দু‘টি দরপত্র জমা দেন। পরে ‘মায়ের দোয়া এন্টারপ্রাইজ, সাখাওয়াত এন্টারপ্রাইজ, ও রাজু এন্টারপ্রাইজ’-এর লোকজন দরপত্র জমা দিতে গেলে বাঁধা প্রদান করে আলমগীরের নেতৃত্বে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্র্মীরা। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে ফয়েজ আহমেদ রাজু, ইব্রাহিম সানি ও মাহফুজ ওরফে মেহদী মাহফুজকে আটক করে। এ ঘটনায় দরপত্র জমা দিতে আসা ঠিকাদারী প্রতিষ্ঠান সাখাওয়াত এন্টারপ্রাইজ ও রাজু এন্টারপ্রাইজ টঙ্গী পূর্ব থানায় পৃথক দুইটি লিখিত অভিযোগ দায়ের করেন।

শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের তত্বাবধায়াক মো. জাহাঙ্গীর আলম জানান, রোববার টেন্ডার জমাদানের শেষ দিন থাকায় বিভিন্ন এলাকা থেকে টেন্ডার জমা দিতে লোকজন আসেন। পরে কিছু অনাকাঙ্খিত ঘটনার কারনে টেন্ডার বাতিল করে রি-টেন্ডার ঘোষণা করা হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) মো. ইলতুৎ মিশ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, টঙ্গী সরকারি হাসপাতালে টেন্ডার নিয়ে কয়েকটি গ্রæপের মধ্যে সমস্যা সৃষ্টি হলে, দ্রæত ঘটনাস্থলে পৌছে পুলিশ তিনজনকে আটক করে। তাদের বিষয়ে বিস্তারিত তথ্য নিয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছে পুলিশ। এতে কেউ ছাড় পাবে না।

error: Content is protected !!