হোম » সারাদেশ » ট্রাস্টফুল ফাউন্ডেশনের আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতা ও শীতবস্ত্র বিতরণ

ট্রাস্টফুল ফাউন্ডেশনের আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতা ও শীতবস্ত্র বিতরণ

জাহিদ হাসান :  কুষ্টিয়া ভেড়ামারায় ট্রাস্টফুল ট্রেডিং লিমিটেড ও ট্রাস্টফুল ফাউন্ডেশনের যৌথ আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষ্যে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও গরীব অসহায়দের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।
গত শুক্রবার (১৬ই ডিসেম্বর) বিকাল ৪ টায় গোপিনাথপুর গোলাপনগর স্কুল মাঠে ট্রাস্টফুল ফাউন্ডেশনের চেয়ারম্যান মোছাঃ নাহিদ সুলতানা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ট্রাস্টফুল ট্রেডিং লিমিটেডের এমডি মোঃ আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি ছিলেন, দামুকদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ক্রীড়া শিক্ষক মোঃ শফিকুল ইসলাম, এন.টি.ভির জেলা প্রতিনিধি শ্যামলী খন্দকার, সাংবাদিক এস.এম.আবু ওবাইদা-আল-মাহাদী, জাহিদ হাসান।
এসময় আরো উপস্থিত ছিলেন, ট্রাস্টফুল ফাউন্ডেশনের কোষাধক্ষ্য আশরাফুল ইসলাম রাজন, সদস্য মোঃ সাদ্দাম হোসেন, ইব্রাহীম খাঁন, মোঃ আজিজর রহমান, মোঃ তুহিন আলী, মোঃ ইব্রাহীম খলিল ও আজিবর রহমান বাদল।
ক্রীড়া প্রতিযোগিতা এ, বি ও সি ক্যাটাগরিতে ছেলে মেয়ে সহ ৬০ জনকে ১ম, ২য় ও ৩য় পুরস্কার তুলে দেওয়া হয়। পুরস্কার বিতরণ শেষে এলাকার অসহায় মানুষের মাঝে ১ হাজার পিচ শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন, ট্রাস্টফুল ফাউন্ডেশনের চেয়ারম্যান মোছাঃ নাহিদ সুলতানা ও ট্রাস্টফুল ট্রেডিং লিমিটেডের এমডি মোঃ আব্দুর রাজ্জাক।
উল্লেখ্য, ট্রাস্টফুল ফাউন্ডেশন ২০১৯ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই শীতবস্ত্র বিতরণ কর্মসূচি (প্রতি বছর ১হাজার পিচ কম্বল), ঈদ সামগ্রী বিতরণ (প্রতিবছর ৪শত পরিবার), অসহায় দুস্থ মানুষের মাঝে চিকিৎসা সেবা প্রদান, অবহেলিত, বঞ্চিত, মেধাবী শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহায়তা ও কন্যা দায়গ্রস্থ অভিভাবকের পাশে দাঁড়ানো সহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে।
error: Content is protected !!