হোম » সারাদেশ » টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে বিশ্ব শিক্ষক দিবস উদযাপিত

টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে বিশ্ব শিক্ষক দিবস উদযাপিত

টঙ্গী প্রতিনিধি: শিক্ষার রুপান্তর শুরু হয় শিক্ষকদের দিয়ে এ প্রতিপাদ্যকে সামনে রেখে “বিশ্ব শিক্ষক দিবস” ২০২৩ উদযাপনের লক্ষে বৃহস্পতিবার টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে র‌্যালী ও শিক্ষার মনোন্নয়নে শিক্ষকদের ভূমিকা ও শিক্ষকদের প্রতি শ্রদ্ধা বোধ বৃদ্ধিতে সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টায় কলেজ থেকে র‌্যালীটি বের হয়ে টঙ্গীবাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে এসে কলেজের একাডেমিক ভবনের অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সভায় প্রতিষ্ঠাটির অধ্যক্ষ মো: ওয়াদুদুর রহমানের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক রতন কুমার ঘোষের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন অত্র প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি, গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. মো: আজমত উল্লা খান।

এতে অন্যান্যের মধ্যে সহকারী প্রধান শিক্ষকদ্বয় মো: মজিবুর রহমান ও মো: আব্বাস আলী, ভোকেশনাল ইনচার্জ মো: হাবিবুর রহমান, শিক্ষক প্রতিনিধি মো: আলতাফ হোসেন, সিনিয়র শিক্ষক মো: সুরুজ্জামান সরকার, মো: আবু-বক্কর সিদ্দিক, মো: আশরাফ চৌধুরী, মো: আশরাফ আলী, প্রভাষক মঞ্জুরুল হক, মো: শাহীন, সেলিনা সুলতানা, খাদিজা আক্তার তামান্না সহ প্রমূখ অংশ নেন।

এ সময় বিশ্ব শিক্ষক দিবসের তাৎপর্য তুলে ধরে শিক্ষক ও ছাত্র-ছাত্রী উদ্দেশ্যে শিক্ষার মনোন্নয়নে শিক্ষকদের ভূমিকা ও শিক্ষকদের প্রতি শ্রদ্ধা বোধ বৃদ্ধিতে সচেতনতা মূলক বক্তব্য রাখেন অধ্যক্ষ মো: ওয়াদুদুর রহমান।

error: Content is protected !!