হোম » সারাদেশ » সোনাইমুড়ীতে বদ্ধঘরের তালা খুলে মিলল অন্তঃসত্ত্বা গৃহবধূর পঁচা লাশ 

সোনাইমুড়ীতে বদ্ধঘরের তালা খুলে মিলল অন্তঃসত্ত্বা গৃহবধূর পঁচা লাশ 

মোহাম্মদ হানিফ: নোয়াখালী  সোনাইমুড়ীতে তালাবদ্ধ ভাড়া বাসা থেকে ছড়াচ্ছে দুর্গন্ধ। পরে তালা খুলেই অন্তঃসত্ত্বা গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূর নাম রহিমা আক্তার সুমি(১৮)। সে চাটখিলের নারায়নপুর এলাকার ইলিয়াসের মেয়ে। বৃহস্পতিবার(৫ অক্টোবর) দুপুরে উপজেলার দুশ্বিমপাড়া এলাকার বাইতুন নূর মাদ্রাসা সংলগ্ন মিয়া বাড়ি থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।
জানা যায়, গত মাসের ২৫ তারিখ এই বাসায় স্বামী আবু ইউসুফের সাথে বসবাস শুরু করেন সুমি। তিনদিন থেকে তার সাথে যোগাযোগ করতে না পেরে চাচা লোকমান হোসেন ভাড়া বাসায় আসলে তালাবদ্ধ রুম থেকে দুর্গন্ধ পায়। পরে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এঘটনায় নিহতের স্বামী পলাতক রয়েছেন।
নিহতের চাচা লোকমান হোসেন জানান, গত রমজানে বাড়ি থেকে পালিয়ে ইউসুফের সাথে বিয়ে করে সুমি। পরে পারিবারিক ভাবে বিবাহকে মেনে নেওয়া হয়। এর পর থেকে আমার কাছে তারা বসবাস শুর করে। গত মাসের ২৫ তারিখ এখানে এসে তারা ভাড়া বাসা নেয়। তার দাবি যৌতুকের জন্য তার ভাতিজিকে হত্যা করেছে ইউসুফ।
সোনাইমুড়ী থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে প্রেরণ করা হয়েছে।
error: Content is protected !!