হোম » অপরাধ-দুর্নীতি » গোবিন্দগঞ্জে বাড়ীর সীমানা নিয়ে বসতবাড়িতে হামলা ও মারপিটের অভিযোগ

গোবিন্দগঞ্জে বাড়ীর সীমানা নিয়ে বসতবাড়িতে হামলা ও মারপিটের অভিযোগ

আঃ খালেক মন্ডল : গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি-জমা নিয়ে পূর্ব শত্রুতায় বসতবাড়িতে হামলা, ভাংচুর, লুটপাট ও মারপিট সহ শ্লীলতাহানির অভিযোগ উঠেছে।

বুধবার (৪ অক্টোবর) ৩ টায দিকে ঘটনাটি ঘটেছে গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের সাপগাছি হাতিয়াদহ গ্রামে। এ ঘটনায় ওই গ্রামের মৃত সমসের আলীর ছেলে শামীম হোসেন সরকার বাদী হয়ে প্রতিবেশি রোস্তম, মিলন, জাফিরুল গংগদের ১০ জন সহ অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে গোবিন্দগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ সূত্রে জানাগেছে, পূর্ব থেকে বসতবাড়ির সীমানা নিয়ে অভিযুক্তদের সাথে শামীম হোসেনের দ্বন্দ্ব চলমান ছিল। সেই সূত্রে বাদীর অনুপস্থিতিতে অভিযুক্ত ব্যক্তিরা সংঘবদ্ধভাবে বসতবাড়ির মূল ফটকে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। বিষয়টি বাদীর স্ত্রী তাদের গালিগালাজে নিষেধ করায় তারা ক্ষিপ্ত হয়ে গেটে ভাংচুর করে বসতবাড়িতে অনুপ্রবেশ করে তার পরিধেয় কাপড় টেনে হিচড়ে শ্লীলতাহানি ঘটনা। এসময় তারা টিনের বেড়া, দরজা ভাংচুর করে বরান্দায় থাকা ভুট্টা ও ধানের একাধিক বস্তা লুট করে নিয়ে যায়। অন্যরা বাদীর বসতঘরে ঢুকে জিনিসপত্রে ভাংচুর করে সেখানে রক্ষিত নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরির করে নিয়ে যায়। যাওয়ার সময় তারা নানা ভয়-ভীতি সহ প্রাণনাশের হুমকি প্রদান করে।

 অভিযোগকারী শামীম হোসেন জানান, আমি বাড়িতে ছিলাম না। পরে বিষয়টি নিশ্চিত হওয়ার পর থানায় অভিযোগ দায়ের করি।

অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ জানান,তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

error: Content is protected !!