হোম » সারাদেশ » তজুমদ্দিনে প্রায় ১১”শ কোটি টাকার প্রকল্পের উদ্বোধন করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী

তজুমদ্দিনে প্রায় ১১”শ কোটি টাকার প্রকল্পের উদ্বোধন করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী

মেহেদী হাসান মামুন: ভোলার লালমোহন ও তজুমদ্দিন উপজেলার উপকূলীয় বাঁধ পূর্ণবাসন নিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন ও তীর সংরক্ষণ (১ম পর্যায়ে) শীর্ষক প্রকল্প শুভ উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলার সোনাপুর ইউনিয়নের আনন্দ বাজার বেড়ীবাঁধে পানি উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে শুভ উদ্বোধন করেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এবং ভোলা -৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।
উদ্বোধন শেষে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে শশীগঞ্জ বাজারে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি বলেন,শেখ হাসিনার সরকার বাংলাদেশের ইতিহাসে শ্রেষ্ঠ সরকার। এই সরকারের আমলে দেশের যত উন্নয়ন হয়েছে তা ইতিহাসযোগ্য। এর আগে কোনো সরকার এত উন্নয়নমূলক কাজ করতে পারেনি।
এসময় ভোলা -৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, শেখ হাসিনা সরকারের আমলে এখন প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ, গ্রামণ্ডগঞ্জে পাকা রাস্তাঘাট, সেতু- কালভার্টসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। বর্তমান সরকার যেখানে যা প্রয়োজন সব করছে। লালমোহন ও তজুমদ্দিনের জনগণের দীর্ঘদিনের স্বপ্ন মেঘনা নদীর ভাঙন থেকে রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১১শ কোটি টাকার প্রকল্প অনুমোদন দিয়েছেন,যা কাজ চলমান রয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. নুরুল আলম,পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহা-পরিচালক মো. রমজান আলী প্রামানিক,উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, লালমোহন উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান সহ অন্যান্য নেতৃবৃন্দ।
ছবি ক্যাপশন:- তজুমদ্দিনে জনসভায় বক্তৃতা করছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক।
error: Content is protected !!