হোম » সারাদেশ » যথাযোগ্য মর্যাদায় দাগনভূঞায়  মহান স্বাধীনতা ও জাতীয়  দিবস উৎযাপিত।

যথাযোগ্য মর্যাদায় দাগনভূঞায়  মহান স্বাধীনতা ও জাতীয়  দিবস উৎযাপিত।

দাগনভূঞা প্রতিনিধি: ফেনীর দাগনভূঞায় যথাযোগ্য মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয়  দিবস উৎযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে রবিবার ভোরে দাগনভূঞা উপজেলা পরিষদের সামনে দাগনভূঞা থানার  অফিসার্স ইনচার্য হাসান ইমামের নেতৃত্বে বিজয় চত্বরে ২১ বার তোপ ধ্বনির  মাধ্যমে দিনের কর্মসূচী শুরু করা হয়।
এবং তার পর পরই উপজেলা বিজয় চত্বরের শহীদ মিনারে ও বঙ্গবন্ধুর স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্বা নিবেদন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন,উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া, দাগনভুঞা পৌরসভার মেয়র ওমর ফারুক খাঁন,  অফিসার ইনচার্য  হাসান ইমাম, সাংবাদিক,  মুক্তিযোদ্ধাসহ উপজেলার বিভিন্ন রাজনৈতিক,সামাজিক সাংস্কৃতিক সংঘঠন ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের  শিক্ষক শিক্ষার্থীবৃ্ন্দ ফুল দিয়ে শ্রদ্বা নিবেদন করেন।
পরে সকাল সাড়ে ৮ টায় দাগনভূঞা আতাতু্র্ক সরকারী উচ্চ বিদ্যালয মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় পতাকা উত্তোলন , কুচকাওয়াজ ও শিক্ষার্থী সমাবেশের  অনুষ্ঠিত হয়।
এতে অংশ গ্রহন করেন দাগনভূঞা থানা,উপজেলা আনসার ভি ডি পি সহ দাগনভূঞা  উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সমুহ।
অনুষ্ঠান শেষে বিভিন্ন বিদ্যালয়ের  শিক্ষার্থীদের মাঝে প্রধান মন্ত্রীর প্রদত্ত উপহার ট্যাব বিতরন করেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথি বৃন্দ।

Loading

error: Content is protected !!